নগরীর বঙ্গবন্ধু কলোনির ক্ষুদ্র ব্যবসায়ীকে মারধর : থানায় জিডি

প্রকাশিত: ১০:৪৬ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২০

স্টাফ রিপোর্টার ::

বরিশাল নগরীর বঙ্গবন্ধু কলোনির (স্টেডিয়াম কলোনি) ক্ষুদ্র ব্যবসায়ীকে মারধরের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। সোমবার সকাল এবং সন্ধ্যায় দুই দফায় মারধরের ঘটনায় কোতয়ালী মডেল থানায় জিডিটি দায়ের করেছেন কলোনির বাসিন্দা মো. ফারুক প্যাদা।

 

থানায় দায়েরকৃত জিডি এবং ভুক্তভোগী সূত্রে জানা গেছে, নগরীর ১১ নং ওয়ার্ডের স্টেডিয়াম কলোনির ফারুক প্যাদার ১০টি পায়ে চালিত রিক্সা আছে যার ভাড়া বাবদ সামান্য আয় থেকে পরিবার পরিজন নিয়ে জীবিকা নির্বাহ করেন তিনি। এসব রিক্সার দৈনিক ভাড়া এবং বিভিন্ন তুচ্ছ বিষয় নিয়ে প্রায়ই ফারুকের সাথে দ্বন্দ্বে জড়াতেন প্রতিবেশী ফারুক পালোয়ান। এরই ধারাবাহিকতায় সোমবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে ৭ টার দিকে নিজ বাড়ির সম্মুখে ফারুক প্যাদাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন ফারুক পালোয়ান। প্রতিবাদ করায় ফারুক পালোয়ান মারধর এবং প্রাণনাশর হুমকি দেন ফারুক প্যাদাকে।

 

 

পরবর্তীতে বিষয়টি সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর মজিবর রহমানকে জানালে আরও ক্ষিপ্ত হন ফারুক পালোয়ান। সেই সূত্র ধরে একইদিন বেলা সাড়ে ১১ টার দিকে পুনরায় ফারুক প্যাদাকে মারধর, হুমকি এবং ভীতি প্রদর্শন করেন ফারুক পালোয়ান। এ ঘটনায় ভীত সন্ত্রস্ত ফারুক প্যাদা আইনগত সহায়তা চেয়ে বরিশাল মহানগরীর কোতয়ালী মডেল থানায় সাধারণ ডায়েরিটি দায়ের করেছেন (নং ১৬৬০)।

অভিযোগের বিষয়ে জানতে ফারুক পালোয়ান’র সাথে যোগাযোগের চেষ্টা করলেও তা সম্ভব হয়নি।