নগরীর খাবার হোটেলগুলোতে মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি

প্রকাশিত: ৬:৪১ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২০

মোঃ জিয়াউদ্দিন বাবু ॥ বরিশাল নগরীতে খাবারের হোটেলগুলোতে মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি। ৩ ফুট দূরত্ব রেখে চেয়ারগুলো বসানো হয়নি। প্রতিটি হোটলে একটি চেয়ারের সাথে অন্য ১টি চেয়ার রাখা হচ্ছে। মানা হচ্ছে না সামাজিক দূরত্ব। যারা খাবার পরিবেশন করেন তাদের মুখে কোন মাস্ক নেই। হাতে থাকে না গ্লাভস।

নগরীর ফলপট্টিতে অবস্থিত আপ্যায়ন হোটেল, হাজী বিরিয়ানী, ঘরোয়া এবং গির্জামহল্ল, লঞ্চঘাটসহ নগরীর বিভিন্ন এলাকায় হোটেলগুলোতে ঘুরে এ অবস্থা দেখা গেছে। আকাশ হোটেলের প্রধান গেটে লাগানো হয়েছে ‘মাস্ক ছাড়া হোটেলে প্রবেশ নিষেধ’ পোস্টার। অনেকেই এ হোটেল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন।

বরিশাল শহরে করোনা ভাইরাস বর্তমানের চেয়ে আরো অনেক মারাত্মক আকার ধারণ করতে পারে বলে অনেকেই মনে করছেন খাবারের হোটেলের অবস্থা দেখে। যে হোটেলগুলোতে সকাল বেলা পরোটা, রুটি বানানো হয় কারোও মুখেই মাস্ক পরতে দেখা যায় না। খাবারের হোটেলের কোন স্টাফকে মাস্ক, গ্লাভস পরতে দেখা যায় না দেখা যায় না ক্যাশ কাউন্টারেও যারা বসে তাদের। বর্তমানে নগরীর কোন খাবারের হোটেলগুলোতে মানা হচ্ছে না সামাজিক দূরত্ব মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি।এ ব্যাপারে প্রশাসনের কড়া দৃষ্টি দেয়া প্রয়োজন বলে অনেকেই মনে করছেন।

Sharing is caring!