নগরীর কসাইখানায় অন্তঃসত্ত্বা দুবোনকে পিটিয়ে গর্ভের সন্তান হত্যার চেষ্টা!

প্রকাশিত: ৯:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল নগরীর কসাইখানা এলাকায় অন্তঃসত্ত্বা দুই বোনকে পিটিয়ে গর্ভের সন্তান নষ্ট করার চেষ্টা চালিয়েছে সন্ত্রাসীরা। গত রবিবার বিকেল চারটায় মসজিদ গলিতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন কলাপট্টি এলাকার ব্যবসায়ী মাহবুবের স্ত্রী সুমি বেগম (ছয় মাসের অন্তঃসত্ত্বা) এবং দিনমজুর ইলিয়াসের স্ত্রী মিতু বেগম (দুই মাসের অন্তঃসত্ত্বা)। বর্তমানে তারা গুরুতর অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

 

আহতের স্বজনরা জানান, দীর্ঘদিন ধরে কলাপট্টি এলাকার মিতু ও সুমির বাবা বাচ্চু খলিফা ও তার পরিবারদের সাথে প্রতিবেশী হাশেম খলিফার ছেলে শুক্কুর খলিফাদের পূর্ব বিরোধ চলে আসছে।

 

প্রায় সময় তুচ্ছ বিষয় নিয়ে শুক্কুর খলিফা ও তার পরিবারের সহযোগীরা বাচ্চু ও তার পরিবারকে বিভিন্ন ভয়-ভীতি সহ প্রাণনাশের হুমকি দেন।

 

সম্প্রতি শুক্কুর খলিফার মেয়ে ময়না তার স্বামী রোমানকে কলাপট্টি এলাকার ইলিয়াসের স্ত্রী মিতুর সাথে সম্পর্কের বিষয় নিয়ে সন্দেহ করেন। এ ঘটনাকে কেন্দ্র করে ঘটনার দিন রবিবার বিকেল চারটায় ময়না ও তার বাবা শুক্কুর খলিফা, ভাই ফয়সাল, হাসান, বোন খুকু সহ পরিবারের সহযোগীরা মিতুর মা সালমা বেগম কে ডেকে নিয়ে বিভিন্ন ভয়-ভীতির সহ হামলার চেষ্টা চালান। একপর্যায়ে সালমা বেগমের ডাকচিৎকারে তার মেয়ে অন্তঃসত্ত্বা মিতু ও সুমি আসেন। এসময় ময়না, ফয়সাল সহ অন্যান্যরা মিতু ও সুমিকে এলোপাতাড়ি পিটিয়ে সন্তান নষ্ট করার চেষ্টা চালিয়ে রক্তাক্ত করেন।

 

স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় মামলার অভিযোগ দেওয়া হয়েছে বলে স্বজনরা জানান।