নগরীর কর্মহীন পত্রিকার হকারদের পাশে জেলা প্রশাসন

প্রকাশিত: ১০:৪১ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন বরিশাল নগরীর সংবাদ পত্রের হকারদের পাশে দাঁড়িয়েছে বরিশাল জেলা প্রশাসন। নিম্ন আয়ের এসব দরিদ্র হকারদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন তারা।

রোববার (২৬ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে এই ত্রাণ সহায়তা তুলে দেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।
জেলা প্রশাসন কার্যালয়ে ত্রাণ সহায়তা বিতরণকালে জেলা প্রশাসক কার্যালয়ের প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেন, দৈনিক ভোরের আলো পত্রিকার সম্পাদক সাইফুর রহমান মিরন প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানাগেছে, ‘রোববার করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া ৫০ জন পত্রিকার হকারের মাঝে এই ত্রাণ সহায়তা বিতরণ করা হয়েছে। এসময় প্রত্যেককে নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণ করা হয়।

এর আগেও করোনার প্রকোপ শুরুর দিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে পত্রিকার হকারদের মাঝে ত্রাণ সহায়তা বিতরণ করা হয়। ত্রাণ সহায়তা বিতরণকালে সবাইকে নিরাপদে সামাজিক এবং শারীরিক দূরত্ব বজায় রেখে মাস্ক ব্যবহারের পরামর্শ দেন জেলা প্রশাসক।

Sharing is caring!