নগরীতে স্বাস্থ্যবিধি না মানায় ১০ ব্যক্তি ও প্রতিষ্ঠানে মোবাইল কোর্টে জরিমানা

প্রকাশিত: ৫:৩০ অপরাহ্ণ, জুন ২৭, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ করোনা পরিস্থিতিতে সরকারের স্বাস্থ্যবিধি বাস্তবায়নে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেছে বরিশাল জেলা প্রশাসন কর্তৃপক্ষ। এসময় ১০ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে প্রায় ২৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আজ শনিবার জেলা প্রশাসন কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ মোহাম্মদ হেলাল উদ্দীন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরা খাতুন এর নেতৃত্বে পৃথকভাবে এই মোবাইল কোর্ট অভিযান পরিচালিত হয়। এতে সহযোগিতা করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের পৃথক দুটি টিম।

এর মধ্যে শনিবার সকাল ১১টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ মোহাম্মদ হেলাল উদ্দীন। এসময় স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা পরিচালনা করায় নগরীর বগুড়া রোডের নিউ আল বারাকা মোটরসকে পাঁচ হাজার, ওয়ালটন শো-রুম মেসার্স ফোরা ট্রেডার্সকে পাঁচ হাজার টাকা, নগরীর আমতলার মোড়ের ওয়ান টু নাইন্টি নাইন প্লাসকে তিন হাজার টাকা এবং ডেলিভারি সুপারশপকে সাত হাজার টাকা অর্থদ- প্রদান করা হয়।

অপরদিকে নগরীর বগুড়া রোড ও নতুন বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরা খাতুন। এসময় সরকারের স্বাস্থ্যবিধি না মানায় ২টি প্রতিষ্ঠান ও চার ব্যক্তিকে পৃথক ছয়টি মামলায় ৩ হাজার ৯শত টাকা অর্থদ- দিয়েছেন তিনি।

Sharing is caring!