নগরীতে স্কুল ছাত্রের এক ঘুষিতে প্রাণ হারালেন গাড়ি চালক

প্রকাশিত: ১২:৫২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২০

স্টাফ রিপোর্টার ॥

নগরীর কাউনিয়ায় স্কুল পড়ুয়া কিশোরের এক ঘুষিতে প্রাণ হারিয়েছেন ৪২ বছর বয়সী এক গাড়ি চালক। এই ঘটনায় স্থানীয় জনতা অভিযুক্ত কিশোরকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে।

এর আগে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে বরিশাল সিটি কর্পোরেশনের ৩ নম্বর ওয়ার্ডস্থ মৃধা বাড়ি সংলগ্নে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় নিহত হেলাল উদ্দিন কল্পনা একই ওয়ার্ডের মৃধা বাড়ির বাসিন্দা। এক ছেলে এবং এক কন্যার জনক হেলাল উদ্দিন বরিশালে অমৃত ফুড প্রডাক্টস এর গাড়ি চালক ছিলেন।

এছাড়া আটককৃত কিশোর সাকিব স্থানীয় কামাল উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া নুরুজ্জামানের ছেলে। সে স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্র।
প্রত্যক্ষদর্শী এবং থানা পুলিশ জানিয়েছে, ‘সাকিবসহ স্থানীয় কিছু কিশোর মারবেল নিয়ে জুয়া খেলছিলো। এসময় হেলাল উদ্দিন তাদের নিষেধ এবং গালমন্দ করেন। এজন্য সাকিব নামের কিশোর ক্ষুব্ধ হয়ে হেলাল উদ্দিন কল্পনাকে সজোরে ঘুষি মারে। এতে তিনি ছিটকে গিয়ে পার্শ্ববর্তী ডোবায় পড়ে জ্ঞান হারান।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক হেলাল উদ্দিনকে মৃত বলে ঘোষণা করেন।

বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) ছগির হোসেন তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মৃতদেহ ময়না তদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। শুক্রবার তার মরদেহের ময়না তদন্ত করা হবে।

তাছাড়া ঘটনার পর পরই অভিযুক্ত কিশোরকে স্থানীয়রা আটক করে থানায় খবর দেন। থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই কিশোরকে আটক করে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত এই ঘটনায় কোন মামলা হয়নি বলে জানিয়েছেন ওসি।

Sharing is caring!