নগরীতে ভাড়াটিয়াদের ঘরে চুরির পরিকল্পনা করা চার চোর আটক

প্রকাশিত: ১১:১৮ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ ঈদের ছুটিতে বাড়িতে বেড়াতে যাওয়া নগরীর ভাড়াটিয়াদের ঘরে চোর চক্রের চুরি করার উদ্দেশ্য ভণ্ডুল করে দিলো বরিশাল মেট্রোপলিটন পুলিশ। তালাবদ্ধ ঘরে চুরির পরিকল্পনা করা চোর চক্রের চার সদস্যকে আটক করেছে তারা। গত ১ আগস্ট ঈদের দিন নগরীর বিভিন্ন এলাকা হতে আটক করা হয় তাদের।

আটককৃতরা হলেন নগরীর ১০ নম্বর ওয়ার্ডস্থ কেডিসি বালুর মাঠ বস্তির মমিন উদ্দিন হাওলাদারের ছেলে মোহাম্মদ মোস্তফা হাওলাদার (৪৮), ৯ নম্বর ওয়ার্ডস্থ রসুলপুর চর কলোনির ভাড়াটিয়া আবুল হোসেন খানের ছেলে মো. শাহিন খান (২৫), হাটখোলা হকার্স মার্কেট এলাকার মৃত নূর-ই-আলম মাঝি’র ছেলে মো. হানিফ মাঝি (২৫) ও নগরীর আমতলার মোড় এলাকার মানিক মিয়ার ছেলে কালু (১৯)।

বরিশাল কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নুরুল ইসলাম তথ্য নিশ্চিত করে বলেন, ‘ঈদের ছুটেতে নগরীর ভাড়াটিয়ারা ঈদ আনন্দ ভাগাভাগি করতে নিজ নিজ বাড়িতে যান। সেই সুযোগে তাদের বাড়িতে হানা দেয় চোর চক্র। তাই ওইসব চোরদের দমনের পাশাপাশি ভাড়াটিয়াদের বাড়ি ঘরের নিরাপত্তায় উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. মোখতার হোসেন এর নির্দেশে বিশেষ অভিযান পরিচালনা করেন তারা। এর প্রেক্ষিতে চোর চক্রের চার সদস্যকে আটক করতে সক্ষম হয় থানা পুলিশ। আটককৃতরা ঈদের ছুটিতে বেড়াতে যাওয়া মানুষের ঘরে চুরির পরিকল্পনা ছিল বলে পুলিশের কাছে স্বীকার করেছেন।

Sharing is caring!