নগরীতে প্রতিবন্ধী নারী ধর্ষণকারী সবুজ আইচ গ্রেফতার

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০

স্টাফ রিপোর্টার ::

নগরীর কাশিপুর ইছাকাঠি এলাকায় ৩০ বছর বয়সী বাক প্রতিবন্ধী হিন্দু নারীকে ধর্ষণকারী সবুজ কান্তি আইচকে (৫০) গ্রেফতার করেছে র‌্যাব-৮।
গতকাল রোববার (১৮ অক্টোবর) ভোর সোয়া ৫টার দিকে পিরোজপুরের কাউখালী থানাধীন হরিণদারা গ্রাম থেকে ধর্ষক সবুজ কান্তিকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার সবুজ কান্তি আইচ বরিশাল মহানগরীর ২৯ নম্বর ওয়ার্ডস্থ ইছাকাঠি এলাকার মৃত মিনাল কান্তি আইচ এর ছেলে। গত দু’দিন আগে তার বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেন প্রতিবন্ধী নারীর বোন।

র‌্যাব জানিয়েছে, ‘গত ১২ অক্টোবর ইছাকাঠি এলাকার হিন্দু প্রতিবন্ধী নারীকে রান্না ঘরে একা পেয়ে ধর্ষণ করেন সবুুজ কান্তি আইচ। এ ঘটনার পর থেকেই পলাতক ছিলেন সবুজ।

বিষয়টি নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পিরোজপুরের কাউখালী থানাধীন হরিণদারা এলাকা থেকে সবুজ কান্তি আইচকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানিয়েছে, ‘গ্রেফতারকৃত সবুজ বাক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ প্রাথমিকভাবে স্বীকার করেছেন। পরবর্তীতে তাকে যথাযথ প্রক্রিয়ায় এয়ারপোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পুলিশ ওই মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে তাকে জেল হাজতে প্রেরণ করে।

Sharing is caring!