নগরীতে নিজ ঘর থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ১০:০৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল নগরীর অমৃত লাল দে সড়ক (হাসপাতাল রোড) এলাকায় তুলি শিমলাই (২৬) নামের দুই সন্তানের জননী গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ৮টার দিকে ওই এলাকার স্বপন মিয়ার মালিকানাধীন ‘মান্নান মঞ্জিল’ এর নীচতলায় ভাড়া বাসা থেকে ওই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত তুলি শিমলাই অমৃত লাল দে কলেজ সংলগ্ন মান্নান মঞ্জিলের ভাড়াটিয়া বাসিন্দা এবং কালীবাড়ি রোডস্থ রাখাল বাবুর পুকুরের পাশে ফটোকপির দোকানি রিপন সরকেল এর স্ত্রী।
খবর পেয়ে কোতয়ালী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য রাতেই শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করে।

তবে তাৎক্ষণিকভাবে দুই সন্তানের জননী ওই গৃহবধূর মৃত্যুর কারণ জানাতে পারেনি পুলিশ। তাছাড়া তুলি শিমলাই’র আত্মহত্যার কারণ জানা নেই বলে দাবি করেছেন তার স্বামীসহ পরিবারের সদস্যরা।

নিহতের স্বামী রিপন সরকেল জানিয়েছেন, রাত ৮টার দিকে তিনি ঘরে ফিরে দেখতে পান স্ত্রী তুলি শিমলাই ঘরের মধ্যে ফ্যানের সঙ্গে ওড়না বেধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

ঘটনাস্থল পরিদর্শন করা কোতয়ালী মডেল থানার সহকারী পুলিশ কমিশনার মো. রাসেল বলেন, আত্মহত্যার কারণ জানা যায়নি। তবে শুনেছি তার মা-ও একইভাবে আত্মহত্যা করেছিলেন। তবে এর পেছনে অন্য কোন কারণ লুকিয়ে আছে কিনা সেটা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি এটি আত্মহত্যা না-কি অন্য কিছু ময়না তদন্তের রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে।