নগরীতে ডিবি’র অভিযানে ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

প্রকাশিত: ১০:১৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ নগরীতে অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৩৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে তারা। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন ঝালকাঠি সদর উপজেলার কুলকাঠি এলাকার করিম হাওলাদারের ছেলে মো. সবুজ হাওলাদার (৩৫) ও একই জেলার আমুয়া ছোনাউটা এলাকার আয়ুব আলী হাওলাদারের ছেলে আমিনুল ইসলাম (২৪)। পুলিশের গোয়েন্দা বিভাগ থেকে জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি’র পরিদর্শক ফিরোজ এর নেতৃত্বে নগরীর নথুল্লাবাদ বাস স্ট্যান্ড সংলগ্ন আল-কায়েদ রেস্তোরাঁয় অভিযান চালানো হয়।

 

এসময় সেখান থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে সবুজ হাওলাদারের দেয়া তথ্যের ভিত্তিতে নগরীর কাউনিয়া থানাধীন চরবাড়িয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডসস্থ বড় হাওলাদার বাড়ির শামীম হাওলাদারের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়।

 

সেখানে তল্লাশী চালিয়ে আরও ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে ডিবি’র আভিযানিক টিম। ডিবি পুলিশ জানিয়েছে আটককৃত মাদক ব্যবসায়ী সবুজ তার ভগ্নিপতি মো. শামীম হাওলাদারের বাড়িতে বেড়াতে এসে শয়ন কক্ষের খাটের তোষকের নীচে ওই ইয়াবা ট্যাবলেট লুকিয়ে রেখেছিলেন। ইতিপূর্বে সবুজের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা রয়েছে। ওইসময় সবুজ পাঁচশত পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক হয়েছিলেন।

 

তাছাড়া ৩৪০ পিস ইয়াবাসহ আটকের ঘটনায় সবুজ ও আমিনুলের বিরুদ্ধে ডিবি পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করেছে।
ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে গোয়েন্দা পুলিশ কার্যালয় থেকে জানানো হয়েছে।