নগরীতে চুরি হওয়া গরু-ছাগলসহ দুই চোরকে ধরিয়ে দিলো পুলিশ: সিএনজি জব্দ

প্রকাশিত: ১১:২৫ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ চুরি হওয়া একটি গরু ও ২টি ছাগলসহ দুই চোরকে আটক করেছে মহানগরীর এয়ারপোর্ট থানা পুলিশ। এসময় চুরির কাজে ব্যবহৃত একটি সিএনজিও জব্দ করেছেন তারা। আটককৃতরা হলেন- মো. সামিরুল ইসলাম (১৯) ও মো. সিহাব কাজী (১৯)।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. খাইরুল আলম এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ‘গত ২২ আগস্ট দুপুরে কাশীপুর সুরভী পেট্রোল পাম্পের সামনে একটি সিএনজিতে ১টি গরু ও ২টি ছাগল দেখে স্থানীয় জনতার সন্দেহ হয়। এসময় তারা সিএনজিতে থাকা দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে কোন সদুত্তর না পেয়ে এয়ারপোর্ট থানা পুলিশকে খবর দেন।

এসময় এয়ারপোর্ট থানা পুলিশের টিম তাদের আটক করে থানায় নিয়ে আসে। পরে গরু ও ছাগলের প্রকৃত মালিকরা লোকমুখে গরু ও ছাগলসহ চোর আটকের খবর জানতে পেরে এয়ারপোর্ট থানায় এসে খোঁজ নেন। এসময় তাদের চুরি হওয়া গরু ও ছাগল শনাক্ত করেন। পরে তারা একটি চুরির মামলা দায়ের করেন।

উপ-পুলিশ কমিশনার আরও বলেন, ‘গত ২২ আগস্ট সকালে নগরীর ইছাকাঠী এলাকার বাসিন্দা মাইদুল ইসলাম তার পালিত গরুটি ইছাগাঠী শের-ই-বাংলা সমবায় ইনস্টিটিউটের সামনে বেঁধে রাখেন। একই স্থানে তার প্রতিবেশী মো. আমলগীর ভূঁইয়ারও দুটি ছাগল বাধা ছিলো। দুপুরে গরুটি বাড়ী নিয়ে যাওয়ার জন্য উক্ত স্থানে না পেয়ে খোঁজাখুঁজি করেন।

পরে লোকমুখে জানতে পেরে থানায় গিয়ে গরু এবং ছাগল শনাক্ত করে নিয়ে আসেন।
মো. খাইরুল আলম বলেন, আটককৃত দুই চোরকে ও তাদের কাছ থেকে জব্দকৃত সিএনজি আদালতে প্রেরণ করা হয়েছে। চোরদ্বয় আদালতে চুরির কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন বলেও জানান নগর পুলিশের উত্তর বিভাগের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

Sharing is caring!