নগরীতে ইয়াবাসহ চার মাদক কারবারি আটক

প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ নগরীতে গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক দুটি অভিযনে ৩৫৫ পিস ইয়াবাসহ ৪ মাদক কারবারি আটক হয়েছে। রোববার ডিবি কার্যালয় থেকে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ রেজাউল করিমের নেতৃত্বে পুলিশ পরিদর্শক কমলেশ চন্দ্র হালদার সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ এয়ারপোর্ট থানাধীন এলাকায় অভিযান চালান।

এসময় কাশিপুর ইছাকাঠী এলাকার একটি ভাড়া বাসা থেকে মোঃ কয়েশ সরদার, মোঃ কামাল সরদার ও রনি পাইককে আটক করা হয়। তাদের কাছ থেকে ৩২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারও করা হয়।

এরআগে ডিবির সহকারী পুলিশ কমিশনার মোঃ রবিউল ইসলাম শামিমের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হালিম খন্দকার ও এসআই মোঃ দেলোয়ার হোসেন সঙ্গীয় অফিসার ফোর্সসহ কাউনিয়া থানাধীন চর আবদানী এলাকায় অভিযান চালান।

এসময় সেখান থেকে ৩৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ১টি মোবাইলসেটসহ মোঃ মোস্তফা হাওলাদারকে আটক করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থলে থাকা মোঃ সাইফুল ইসলাম সুকৌশলে পালিয়ে যান।

মাদক উদ্ধারের পৃথক দুটি ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে আটক এবং পলাতক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মহানগরীর এয়ারপোর্ট এবং কাউনিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

Sharing is caring!