নগরীতে আবারও শিশু নির্যাতনের অভিযোগ

প্রকাশিত: ১২:১৯ পূর্বাহ্ণ, আগস্ট ২৫, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ নগরীর ২৪ নং ওয়ার্ড ধানগবেষণা রোডে শিশু নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। শিশুটি ধানগবেষণা রোড সোনামদ্দিন সড়ক হাওলাদার বাড়ীর ভাড়াটিয়া মোঃ শাজাহান এর পুত্র জিসান জোমদ্দার (১১)।

শিশুটির মা হাসিনা বেগম জানান, রোববার দিবাগত রাত ১২টার দিকে আমার ছেলে জিসান জোমাদ্দার মুখোশ পরে প্রতিবেশী পারভেজের ভাতিজাকে ভয় দেখায়। এতে পারভেজ ক্ষিপ্ত হয়ে আমার ছেলেকে মারধর করে। এতে আমি বাধা দিতে গেলে পারভেজের পরিবার আমার ও আমার পরিবারের উপর চড়াও হয়। এক পর্যায়ে আমাদেরও মারধর করে তারা।

পরবর্তীতে আমরা বিষয়টি স্থানীয় কাউন্সিলরকে জানাই। কাউন্সিলর বিষয়টি এড়িয়ে যান। ফলে আমি রাত ১ টার দিকে থানায় লিখিত অভিযোগ দেই। কিন্তু থানা থেকে কোন পদক্ষেপ নেয়া হয়নি। এ দিকে অভিযুক্ত পারভেজ জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাদের সাথে আমার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাসিনা বেগম তার আত্মীয়-স্বজন নিয়ে আমাদের উপর হামলা চালায়। পারভেজ দাবি করেন, মিথ্যা অভিযোগ দিয়ে উদ্দেশ্য প্রণোদিত ভাবে আমাকে ফাঁসানোর চেষ্টা চলছে।

এ বিষয়ে কোতয়ালী থানার তদন্ত কর্মকর্তা এএসআই জিম মোহাম্মদ জানান, বিষয়টির সত্যতা যাচাইয়ে হাসিনা বেগমের বাসায় গেলে তিনি নাটকীয় ভাবে বাইরে থেকে ঘর তালা দিয়ে অন্যত্র চলে যান। তাই তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আনিছুর রহমান শরীফের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের মধ্যে বেশ কিছুদিন যাবত দ্বন্দ্ব চলছে। বিষয়টি আলোচনার মাধ্যমে সমাধানের চেষ্টা চলছে। উল্লেখ্য, বেশ কিছুদিন আগে পারভেজের বিরুদ্ধে জিসান কে নির্যাতনের অভিযোগ উঠেছিল। তখন স্থানীয় কাউন্সিলর, এলাকার গণ্যমান্য ব্যক্তি ও প্রশাসনের এক কর্মকর্তার উপস্থিতিতে ১০ হাজার টাকায় বিষয়টি মীমাংসা হয়।

Sharing is caring!