ধিক্কার দিবসে নগরীতে কমিউনিস্ট পার্টির মানববন্ধন

প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ সারাদেশের স্বাস্থ্যখাতে দুরবস্থা, অনিয়ম ও দুর্নীতির কারণে স্বাস্থ্য মন্ত্রীর পদত্যাগ, স্বাস্থ্য অধিদপ্তরের ডিজি’র গ্রেফতার ও শাস্তি নিশ্চিতকরণ, বিনামূল্যে করোনাভাইরাস পরীক্ষা ও মাস্ক বিতরণের দাবিতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি রোববার দেশব্যাপী ‘ধিক্কার দিবস’ পালন করছে।

তারই ধারাবাহিকতায় বরিশাল জেলা কমিউনিস্ট পার্টির উদ্যোগে রোববার (২৬ জুলাই) এই ‘ধিক্কার দিবসে’ নগরের অশ্বিনী কুমার হলের সামনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে সভাপতিত্ব করেন বরিশাল জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি কমরেড অধ্যক্ষ মিজানুর রহমান সেলিম।
সভায় বক্তব্য রাখেন কমিউনিস্ট পার্টির জেলা সাধারণ সম্পাদক অধ্যাপক দুলাল মজুমদার, বাসদ (মার্ক্সবাদী)’র জেলা আহ্বায়ক কমরেড সাইদুর রহমান, ইউনাইটেড কমিউনিস্ট লীগের বরিশাল জেলা সদস্য কমরেড জাফর তালুকদার, বরিশাল জেলা ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সদস্য জে. কে. মুকুল প্রমুখ।

সভায় সঞ্চালনা করেন জেলা কমিউনিস্ট পার্টির সদস্য কমরেড অধ্যাপক বিপ্লব দাস। সভায় বক্তারা স্বাস্থ্য মন্ত্রীর পদত্যাগ, স্বাস্থ্য অধিদপ্তরের ডিজি’র গ্রেফতার ও শাস্তি নিশ্চিতকরণ, বিনামূল্যে করোনাভাইরাস পরীক্ষা ও মাস্ক বিতরণের দাবি জানান।