দৌলতখানে মৎস ভিজিএফ এর চাল বিতরণ

প্রকাশিত: ৮:৫০ পূর্বাহ্ণ, এপ্রিল ২৮, ২০২০

দৌলতখান প্রতিনিধি: ভোলার দৌলতখানে জাটকা আহরণে বিরত থাকা জেলেদের মধ্যে মৎস্য ভিজিএফের ৩য় কিস্তির (এপ্রিল মাসের) চাল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৮ এপ্রিল) পৌরসভা কার্যালয়ে পৌর ১ নং ওয়ার্ডের ১৩০ জন জেলের মধ্যে জনপ্রতি ৪০ কেজি করে এ চাল বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহফুজুল হাসনাইন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সুমন হাওলাদার ও পৌর কাউন্সিলর সিরাজ উদ্দিন।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহফুজুল হাসনাইন জানান, জেলে আইডি কার্ড ও তালিকা ধরে জনপ্রতি ৪০ কেজি করে ১৩০ জন জেলের মধ্যে চাল বিতরণ করা হয়েছে। তালিকার বাইরে এমনকি আইডি কার্ড ছাড়া জেলেদেরকে চাল দেয়ার অভিযোগ ছিলো। এখন থেকে কার্ডধারী জেলেদেরকে সুষ্ঠভাবে চাল বিতরণ করা হবে। কোথাও যদি অনিয়ম দেখা যায় আমরা এর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেব।

পৌর মেয়র জাকির হোসেন তালুকদার জানান, দৌলতখান পৌরসভার ১১৪৭ জন জেলের মধ্যে মৎস্য ভিজিএফ এর চাল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। আজ পৌরসভার ১নম্বর ওয়ার্ডের ১৩০ জন জেলের মধ্যে চাল বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে বাকি ওয়ার্ডের জেলেদের মধ্যে চাল বিতরণ করা হবে।