দৌলতখানে পূর্বশত্রুতার জেরে হামলা, আহত-৩

প্রকাশিত: ১:৫৯ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২০

গজনবী, দৌলতখান  প্রতিনিধি ॥ ভোলার দৌলতখানে পূর্ব শত্রুতার জেরে মোঃ নাঈম (১৮), পারভেজ (২৮) ও আল আমিনের (২২) উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। নাঈম বোরহানউদ্দিন উপজেলার বড়ো মানিকা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আবদুল মান্নান মাতব্বরের ছেলে। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যা ৭ টায় দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়নের চরশুভী কওমী মাদরাসা সংলগ্ন এলাকায়।

দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় নাঈম জানান, দৌলতখান বাজার থেকে মায়ের জন্য ওষুধ কিনে তার ২ মামা পারভেজ ও আল-আমিনের সাথে সন্ধ্যা ৭ টায় মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে চরশুভী মাদরাসার কাছে মিজান, সবুজ ও রায়হানের নেতৃত্বে ১৫ থেকে ২০ জন তাদের মোটরসাইকেলের গতিরোধ করে লাঠি ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে ঘটনাস্থলেই তিনি জ্ঞান হারিয়ে ফেলেন।

নাঈমের মা নাসিমা বেগম জানান, প্রায় একমাস পূর্বে মিলন বাজার এলাকায় আমার ছেলের সাথে হামলাকারীদের কথা কাটাকাটি নিয়ে হাতাহাতি হয়। এ ঘটনাটি স্থানীয়ভাবে সালিস বৈঠকের মাধ্যমে মীমাংসিত হলেও পূর্ব শত্রুতার জের ধরেই মিজান ও সবুজ আমার ছেলের উপর পুনরায় হামলা চালিয়েছে।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বজলার রহমান জানান, এ ঘটনায় নাঈমের মা নাসিমা বেগম বাদী হয়ে অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!