দৌলতখানে কিশোরকে ছুরিকাঘাত

প্রকাশিত: ৩:০৪ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২০

গজনবী, দৌলতখান প্রতিনিধি ॥ ভোলার দৌলতখানে ঘর থেকে ডেকে নিয়ে হাসান (১৬) নামের এক কিশোরকে ছুরিকাঘাতের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১০ জুলাই) দুপুর ১ টায় ভবানীপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে।

দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন হাসান জানায়, ঘটনার দিন পার্শ্ববর্তী বাড়ির মন্নানের ছেলে মুরাদ (১৮) তাকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। এরপর কথা কাটাকাটির একপর্যায়ে মুরাদ সাথে থাকা ছুরি দিয়ে তার পেটে আঘাতের চেষ্টা করলে সে হাত দিয়ে প্রতিহত করে। পরবর্তীতে মুরাদ তার ঘাড়ে ছুরি দিয়ে আঘাত করে। স্থানীয়রা এগিয়ে এলে মুরাদ ঘটনাস্থল থেকে সটকে পড়ে। পরবর্তীতে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

হাসানের মা লিপি বেগম জানান, তারা চট্টগ্রামের বাসিন্দা, কয়েকদিন পূর্বে দৌলতখান উপজেলার ভবানীপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সিরাজ মেম্বারের বাড়িতে বেড়াতে আসেন। ঘটনার দিন একই এলাকার মন্নানের ছেলে মুরাদ তার ছেলেকে ঘর থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে।

এ ব্যাপারে দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমান জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়ার পর মুরাদকে আটক করা হয়েছে।

Sharing is caring!