দুস্থ নারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও বৃক্ষ রোপণ করেছে পুনাক

প্রকাশিত: ৯:৫৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২০

স্টাফ রিপোর্টার ::

বরিশাল মেট্রোপলিটন পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে অসহায়, দুস্থ ও কর্মহীন নারীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার বেলা ১২টার দিকে নগরীর পুলিশ লাইন্স পুনাক কার্যালয়ে বিএমপি কমিশনারের সহধর্মিণী ও পুনাক সভানেত্রী আফরোজা পারভীনের নেতৃত্বে মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুনাক’র সাধারণ সম্পাদিকা ও উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম এর সহধর্মিণী দিলরুবা আলম, দপ্তর সম্পাদিকা ও উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর) আবু রায়হান মুহাম্মদ সালেহ্ এর সহধর্মিণী প্রকৌশলী নিশাত সিদ্দিক, উৎপাদন সম্পাদিকা ও উপ-পুলিশ কমিশনার (সাপ্লাই অ্যান্ড লজিস্টিকস) খান মুহাম্মদ আবু নাসের এর স্ত্রী সবুর্ণা আক্তার সম্পা, সদস্য ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) রেজাউল করিম এর স্ত্রী তাহমিনা এ্যানি, কাউনিয়া থানার সহকারী পুলিশ কমিশনার মো. মাসুদ রানা প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ মহামারী করোনা দুর্যোগকালে অসহায়, দুস্থ ও কর্মহীন ২০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী এবং মাস্ক বিতরণ করেন। পরে পুনাক নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নগরীর রূপাতলী এলাকায় নির্মাণাধীন বরিশাল মেট্রোপলিটন পুলিশ লাইন্সে বৃক্ষ রোপণ করেন।

এসময় পুনাক সভানেত্রী আফরোজ পারভীন বলেন, ‘জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে পুনাক নানা কর্মসূচী গ্রহণ করেছে। তারই অংশ হিসেবে এ বৃক্ষ রোপণ কর্মসূচি। বৃক্ষ রোপণ করে আমরা আমাদের বাংলাদেশকে সবুজ শ্যামল রূপদিয়ে দেশে পরিবেশের ভারসাম্য রক্ষা করতে পারবো। ভবিষ্যতে পুনাক আরও নানামুখী কর্মক্রমের মাধ্যমে সামনের দিকে এগিয়ে যাবে।

Sharing is caring!