দুর্নীতিবাজদের কবলে পড়েছে দেশ : চরমোনাই পীর

প্রকাশিত: ১:২৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০১৯

চরমোনাই পীর ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির সৈয়দ রেজাউল করীম বলেছেন, পাপ করলে তার প্রায়শ্চিত্ত দুনিয়াতেই পেতে হবে। অবৈধ পন্থায় কিছু উপার্জন করলে এক সময় তা বিসর্জন হবেই। কোনো না কোনোভাবে ক্ষতির সম্মুখীন তাকে হতে হবে। হারাম উপাদান খেলে তাতে শরীর সুঠাম হয় না, বরং বদ হজম হয়ে আরও বেশি ক্ষতিগ্রস্ত হয়। আদি মানব হজরত আদম (আ.) এর জমানা থেকে শুরু করে এখন পর্যন্ত হারাম ভক্ষণকারীদেরকে আল্লাহ যথাযথ শাস্তি দিয়েছেন। এজন্য সকলকে হালাল রিজিক উপার্জন করে আল্লাহ ও তার রাসুলের প্রদর্শিত পথে জীবন পরিচালনা করতে হবে।

গতকাল রোববার রাত ১০টার দিকে ঝালকাঠির কেন্দ্রীয় ইদগাহে জেলা মুজাহিদ কমিটির এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন চরমোনাই পীর বলেন, এ দেশ দুর্নীতিবাজদের কবলে পড়েছে। যারা দুর্নীতি করে সম্পদের পাহাড় গড়ে দরিদ্র মানুষের অধিকার হরণ করে, আল্লাহ সেই সব দুর্নীতিবাজদের কখনোই ক্ষমা করবেন না। দুনিয়াতেই আল্লাহ তাদের বিচার বান্দাদের সামনে প্রকাশ্যে দেখাবেন।

জেলা মুজাহিদ কমিটির সভাপতি মাওলানা মোক্তার আহমেদের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন চরমোনাই খলিফা ও কাঠিপাড়ার পীর মাওলানা সেকেন্দার আলী সিদ্দিকী, চরমোনাই খলিফা ও কারিমপুরের (কানুদাসকাঠি) পীর আল্লামা মুফতি নুরুল হুদা ফয়েজী। প্রধান বক্তা ছিলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ডা. সিরাজুল ইসলাম সিরাজী (নওমুসলিম)। আলোচনা শেষে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর অগ্রগতি এবং সমৃদ্ধি কামনায় বিশেষ দোয়া করা হয়।

Sharing is caring!