দুর্ঘটনাকবলিতদের উদ্ধার করতে গিয়ে যুবকের মৃত্যু

প্রকাশিত: ৬:৫৩ পূর্বাহ্ণ, নভেম্বর ১২, ২০১৯

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২৫ জন। মঙ্গলবার (১২ নভেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার খেজুরতলা এলাকায় ডামুড্যা-শরীয়তপুর সদর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় দুর্ঘটনা কবলিতদের উদ্ধার করতে গিয়ে জুলহাস মোল্লা (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি ডামুড্যা পৌরসভার কুলকুড়ি গ্রামের খালেক মোল্লার ছেলে অপরদিকে নিহত যাত্রীর নাম কামরুজ্জামান মাহমুদ মুন্সী (৪৫)। তিনি ডামুড্যা উপজেলার সিড্যা ইউনিয়নের সিড্যা গ্রামের নুরুজ্জামান মুন্সীর ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল ৯টার দিকে ডামুড্যা থেকে একটি বাস দ্রুতগতিতে শরীয়তপুর সদরের দিকে যাচ্ছিল। ডামুড্যা খেজুরতলা এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান। এতে বাসটি সড়কের পাশের খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন কামরুজ্জামান। পরে দুর্ঘটনায় নিহত ও আহতদের উদ্ধার করতে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান জুলহাস। এছাড়া বাসে থাকা অন্তত ২৫ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. মোহাইমেনুল ইসলাম বলেন, কামরুজ্জামান দুর্ঘটনার সঙ্গে সঙ্গে মারা যান। আর জুলহাস মোল্লা কামরুজ্জানের মরদেহ ও আহতদের উদ্ধার করতে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। আহত লোকজনকে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

Sharing is caring!