দুর্গাসাগরের জন্য জেলা প্রশাসনের লোগোযুক্ত ক্রোকারিজ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৬:৩০ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ জেলার দর্শনীয় স্থান সমূহের মধ্যে অন্যতম পর্যটন স্পট বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের দুর্গাসাগর দীঘি। ঐতিহ্যবাহী এই পর্যটন স্পটকে আকর্ষণীয় করে তুলতে এরই মধ্যে নেওয়া হয়েছে নানা কর্মপরিকল্পনা। তারই ধারাবাহিকতায় জেলা প্রশাসনের পক্ষ থেকে দুর্গাসাগর দীঘির ডাকবাংলো এবং অফিস কক্ষে ব্যবহারের জন্য লোগো সম্বলিত উন্নত মানের ক্রোকারিজ সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল সোমবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আরডিসি এএফএম শামীম এর হাতে এসব ক্রোকারিজ সামগ্রী হস্তান্তর করেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শহিদুল ইসলাম, দুর্গাসাগরের নাজির মো. সাঈদ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। লোগো যুক্ত ক্রোকারিজ সামগ্রীর মধ্যে রয়েছে প্লেট, চায়ের কাপ, প্রিজ, টি-পট সেট, হাফ প্লেট, চামচ ইত্যাদি।

এর আগে ঐতিহ্যবাহী দুর্গাসাগর দীঘিকে পর্যটন স্পট হিসেবে গড়ে তুলতে এরই মধ্যে বানর, পাখি ও নৌকা চলাচল কার্যক্রম উদ্বোধন করেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। এছাড়াও দুর্গাসাগর দীঘিকে বরিশালের বৃহৎ পর্যটন স্পট হিসেবে গড়ে তুলতে দুর্গাসাগরকে তার প্রাকৃতিক সৌন্দর্য বজায় রেখে অবকাঠামো উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন জেলা প্রশাসক অজিয়র রহমান।

Sharing is caring!