দুমকিতে ঋণের দায়ে যুবকের আত্মহত্যা

প্রকাশিত: ৭:০২ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২০

এম আমির হোসাইন, দুমকি প্রতিনিধি ॥

দুমকিতে পাওনাদারদের দেনা পরিশোধের ব্যর্থতায় কাইউম সিকদার (৩০) নামের এক যুবক বিষ পানে আত্মহত্যা করেছেন। উপজেলার চরগরবদি গ্রামের নিজ বাড়ীতে বৃহস্পতিবার সকালে এ আত্মহত্যার ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ বেলা ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, চরগরবদি গ্রামের মৃত রফিক সিকদারের ছেলে কাইউম নানা কারণে দায়-দেনাগ্রস্ত হয়ে বেশ কিছুদিন এলাকার বাইরে অবস্থান করছিলেন। সস্প্রতি গ্রামের বাড়ীতে ফেরার পর পাওনাদাররা টাকার জন্য চাপ দেন। এ নিয়ে পরিবারে কলহ বিরাজ করছিল। এতে তিনি চরম হতাশাগ্রস্ত হয়ে পড়েন।

বৃহস্পতিবার সকালে সবার অগোচরে কীটনাশক পান করেন কাইউম। মৃত্যু যন্ত্রণায় ছটফট করতে দেখে অজ্ঞান অবস্থায় পরিবারের লোকজন উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে দুমকি থানা পুলিশ লাশ উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। দুমকি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেহেদী হাসান লাশ উদ্ধারপূর্বক মর্গে পাঠানোর সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!