তালতলীতে করোনা উপসর্গ নিয়ে বীর মুক্তিযোদ্ধার মৃত্যু

প্রকাশিত: ১২:৫০ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০২০

মোঃ জসিম উদ্দিন সিকদার, আমতলী (বরগুনা) প্রতিনিধি ॥ বরগুনার তালতলী উপজেলার বীর মুক্তিযোদ্ধা প্রবীণ আওয়ামীলীগ নেতা মোঃ আলী আকবর (৮০) মিয়া করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। বৃহস্পতিবার রাতে করোনা উপসর্গ নিয়ে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুবরণ করেন তিনি।

পরিবার সূত্রে জানাগেছে, উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আলী আকবর মিয়া দীর্ঘদীন ধরে ডায়াবেটিস, হার্টের সমস্যা ও জ্বরে ভুগছিলেন। বৃহস্পতিবার গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। হাসপাতালে আনার পরপরই তিনি মৃত্যুবরণ করেন। ওইদিনই উপজেলা স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে (করোনা ল্যাব) পাঠিয়েছে। তার মৃত্যুতে পরিবার ও মুক্তিযোদ্ধাদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। শুক্রবার তার মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শংকর প্রসাদ অধিকারী বলেন, বীর মুক্তিযোদ্ধা আলী আকবর মিয়া ডায়াবেটিস, হার্টের সমস্যা ও করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার কিছুক্ষণ পর মারা গেছেন। তিনি আরো বলেন, তার করোনা উপসর্গ থাকায় তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশাল পাঠানো হয়েছে।

Sharing is caring!