তারুণ্যে ভরা ডিওএইচএসের কাছে হার রূপগঞ্জের লিজেন্ডদের

প্রকাশিত: 4:13 PM, March 15, 2020

একঝাঁক তারুণ্যে ভরা দল লিজেন্ডস অব রূপগঞ্জ। এই দলে রয়েছে যুব বিশ্বকাপজয়ী ক্রিকেটার অভিষেক দাস, রাকিবুল হাসান এবং মাহমুদুল হাসান জয়ও। তাদের অসাধারণ ক্রিকেটের সামনে ২৫ রানে হেরে গেলো লিজেন্ডস অব রূপগঞ্জ।

বিকেএসপিএতে অনুষ্ঠিত ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে ৪৯ ওভারে ২৩০ রানে অলআউট হয়ে যায় ওল্ড ডিওএইচএস। দুই ওপেনার মিলেই গড়ে তুলেছিল ১০৬ রানের বিশাল এক জুটি। রাখিন আহমেদকে ফিরিয়ে এই ওপেনিং জুটিতে ভাঙন ধরান আল আমিন হোসেন। ৭৭ বলে ৪৮ রান করেন রাখিন আহমেদ।

তবে অপর ওপেনার ৭৬ বলে খেলেন পঞ্চাশোর্ধ্ব একটি ইনিংস। ৭ বাউন্ডারি আর ১ ছক্কায় ৫৯ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন তিনি। মাহমুদুল হাসান জয় খেলেন ৩৫ রানের ইনিংস। ৩৩ রান করেন প্রিতম কুমার। ১২ রান করেন মোহাইমিনুল খান সৌরভ।

১ ওভার বাকি থাকতেই ২৩০ রান করে অলআউট হয়ে যায় ওল্ড ডিওএইচএস। লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে ৩ উইকেট নেন সোহাগ গাজী, মোহাম্মদ শহিদ এবং আল আমিন হোসেন নেন ২টি করে উইকেট। ১ উইকেট নেন সানজামুল ইসলাম।

জবাব দিতে নেমে পিনাক ঘোষ ৫৩ রান করলেও হেরে যায় লিজেন্ডস অব রূপগঞ্জ। পিনাক ৫৩ রান করেন টেস্টের চেয়েও স্লো গতির ব্যাটিংয়ে। ৯৩টি বল খেলেন তিনি। সানজামুল ইসলাম ৪৯ বলে করেন ৪০ রান। ২৯ বলে ৩২ রান করেন সোহাগ গাজী।

২৭ বলে ৪৮ রান করেন জাকির আলি অনিক। সাব্বির রহমান করেন ৩১ বলে ১৮ রান। ১০ রান করেন মেহেদী মারূফ। মোহাম্মদ রশিদ এবং অভিষেক দাস নেন ৩টি করে উইকেট। ২টি করে উইকেট নেন আলিস আল ইসলাম এবং রাকিবুল হাসান।

Share Button