তজুমদ্দিন প্রেসক্লাবের কমিটি গঠন : রফিক সাদী সভাপতি, এম নুরুন্নবী সম্পাদক


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৭:১৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০২০

তজুমদ্দিন প্রতিনিধি ॥ ভোলার তজুমদ্দিন প্রেসক্লাবে নতুন কমিটিতে দৈনিক ইত্তেফাক সংবাদদাতা মোঃ রফিক সাদী-কে সভাপতি ও দৈনিক যায়যায়দিন প্রতিনিধি এম নুরুন্নবী-কে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে।

 

২৫ ডিসেম্বর বিকেল ৩ টায় প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় ২০২১ ও ২০২২ সালের জন্য ১৭ সদস্যের এ কমিটি গঠিত হয়েছে। কমিটির ৩ জন সহ-সভাপতি হলেন- মোঃ ফারুক হোসেন (আমার সংবাদ), এম ফরিদ উদ্দিন (মানব জমিন) ও শরীফ আল-আমীন (ভোরের কাগজ), ৩ জন যুগ্ম সাধারণ সম্পাদক এম এ হান্নান (দৈনিক আজকাল), এম. নয়ন (বাংলার কণ্ঠ) ও মোঃ জিহাদ (সকালের সময়), সাংগঠনিক সম্পাদক ২ জন হলেন- এম. হালিম (ভোলা টাইমস) ও সেলিম রেজা (দেশ জনপদ), কোষাধ্যক্ষ মোঃ আক্তার হোসেন (বরিশাল বার্তা), প্রচার ও দপ্তর সম্পাদক মোঃ মোশারফ হোসেন (বরিশাল সমাচার) এবং নির্বাহী সদস্য গাজী আব্দুল জলিল (নয়াদিগন্ত), মোঃ মুঈন উদ্দিন (বরিশাল সময়), হেলাল উদ্দিন লিটন(দিনকাল), ফখরে আজম পলাশ (স্বাধীন সংবাদ), তরুন কুমার দাস (মতবাদ)। নির্বাচন পরিচালনা করেন গাজী আব্দুল জলিল ও আজিম উদ্দিন লিটন।

 

এর আগে রফিক সাদীর সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ পরিষদের এ সভায় বার্ষিক প্রতিবেদন পেশ করেন সাধারণ সম্পাদক তরুন কুমার দাস। এসময় বক্তব্য রাখেন, বিজনেস বাংলাদেশ’র প্রতিনিধি অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, ভোলা দর্পণ’র ওমর আসাদ রিন্টু, সাইদুর রহমান রিপন, মো: আরিফ হোসেন প্রমুখ।