তজুমদ্দিন ছাত্রদলের প্রেস বিজ্ঞপ্তি ও প্রতিবাদ

প্রকাশিত: ৮:৫০ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২০

তজুমদ্দিন প্রতিনিধি ॥

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল তজুমদ্দিন উপজলা শাখা ও কলেজ শাখা এক প্রেস বিজ্ঞপ্তিতে ছাত্রদলের কমিটি গঠন নিয়ে বিতর্ক ও মেজর অবঃ হাফিজ কে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য এবং কুশপুত্তলিকা দাহ করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। ছাত্রদলের উপজলা শাখা ও সরকারি কলেজ শাখার আহবায়ক, যুগ্ম আহবায়ক ও সদস্য সচিব স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের নির্দেশে কেন্দ্রীয় সংসদের অনুমতিক্রমে বরিশাল বিভাগীয় সাংগঠনিক টিমের সার্বিক তত্ত্বাবধানে ভোলা জেলার তজুমদ্দিন উপজেলা ছাত্রদল এবং তজুমদ্দিন সরকারি ডিগ্রী কলেজ শাখা ছাত্রদলের আহ্বায়ক কমিটি অনুমোদন করে ভোলা জেলা ছাত্রদল।

এমতাবস্থায় ২২-৮-২০২০ তারিখে তজুমদ্দিনে উপজেলা বিএনপি হতে বহিষ্কৃত সাবেক এক নেতার বাসভবনে সংবাদ সম্মেলনে জেলা ছাত্রদল কর্তৃক ঘোষিত কমিটি প্রত্যাখ্যানপূর্বক বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ভোলাবাসীর গর্ব তজুমদ্দিন লালমোহনের জননন্দিত নেতা মেজর (অব:) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম ও জেলা ছাত্রদল নেতৃবৃন্দ নিয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে কুরুচিপূর্ণ মন্তব্য ও কুশপুত্তলিকা দাহ করেন। যা দলের সম্মানিত নেতৃবৃন্দের সাথে ধৃষ্টতাপূর্ণ আচরণ এবং দলীয় শৃঙ্খলা পরিপন্থী। উল্লেখ্য ইতিপূর্বেও এরা ক্ষমতাসীনদের সহযোগিতায় দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত ছিলো।

আমরা তজুমদ্দিন উপজেলা ছাত্রদল ও কলেজ ছাত্রদল উল্লেখিত ধৃষ্টতাপূর্ণ আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

প্রসঙ্গত, সংবাদ সম্মেলনে তজুমদ্দিন উপজেলা ও কলেজ ছাত্রদলের যেসকল নেতৃবৃন্দের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে তা মিথ্যা ও বানোয়াট। এসকল নেতৃবৃন্দ ব্যক্তিগত ও পারিবারিকভাবে মামলা হামলায় নির্যাতিত। দলের দুর্দিনের পরীক্ষিত কর্মী।

Sharing is caring!