টুর্নামেন্টের প্রথম দিনই খুলনার বিপক্ষে মাঠে নামবে ফরচুন বরিশাল

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০২০

স্টাফ রিপোর্টার ::

পাঁচদল নিয়ে আগামী ২৪ নভেম্বর থেকে শুরু হবে বঙ্গবন্ধু টি-২০ টুর্নামেন্ট। প্রথম ম্যাচে মুখোমুখি হবে বেক্সিমকো ঢাকা এবং মিনিস্টার গ্রুপ রাজশাহী। একইদিনের দ্বিতীয় ম্যাচে খেলবে ফরচুন বরিশাল এবং জেমকন খুলনা। প্রথম দিনেই ফরচুন বরিশালের সাথে লড়াই হবে খুলনার।

শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বঙ্গবন্ধু টি-২০ কাপের পূর্ণাঙ্গ এই সূচি ঘোষণা করেছে। গ্রুপ পর্বে একদিন পর পর রাখা হয়েছে দুটি করে ম্যাচ। প্রথম ম্যাচ শুরু হবে দুপুর দেড়টায়। শেষ হবে ৪টা ৫০ মিনিটে।

এরপর দ্বিতীয় ম্যাচ শুরু হবে ৬টা ৩০ মিনিটে। শেষ হবে ৯টা ৫০ মিনিটে। তবে শুক্রবারের ম্যাচ ২টায় শুরু হয়ে শেষ হবে ৫টা ২০ মিনিটে। দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা সাতটায় শুরু হবে। শেষ হবে ১০টা ২০ এ। সবগুলো ম্যাচ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

 


পাঁচ দল গ্রুপ পর্বে খেলবে মোট ২০টি ম্যাচ। গ্রুপ পর্বের ম্যাচ শেষ হবে আগামী ১২ ডিসেম্বর। এরপর শুরু হবে এলিমিনেটর এবং কোয়ালিফায়ারের ম্যাচ। ১৪ ডিসেম্বর মাঠে গড়াবে এলিমিনেটর এবং প্রথম কোয়ালিফায়ার।

পরদিন দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি হবে এলিমিনেটর থেকে জয়ী এবং কোয়ালিফায়ারের পরাজিত দল। ১৮ ডিসেম্বর ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে ঘরের মাঠে করোনা পরবর্তী কিছুটা বড় করে আয়োজিত এই বঙ্গবন্ধু টি-২০ টুর্নামেন্টের পর্দা।

এদিকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে “ফরচুন বরিশাল” দলের লোগো উন্মোচন করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম-এমপি ও পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম-এমপি।

ফরচুন বরিশাল: তামিম ইকবাল, আফিফ হোসেন, তাসকিন আহমেদ, ইরফান শুক্কুর, মেহেদি হাসান মিরাজ, আবু জায়েদ রাহি, তৌহিদ হৃদয়, তানভির ইসলাম, সুমন খান, সাইফ হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মাহিদুল অংকন, পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, আবু সায়েম ও সোহরাওয়ার্দি শুভ।

Sharing is caring!