টিকা সম্পর্কে ভ্রান্ত ধারণায় বিভ্রান্ত না হতে পুলিশ কমিশনারের আহ্বান

প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ কোভিড-১৯ করোনার টিকা গ্রহণ করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় বিভাগীয় পুলিশ হাসপাতালে করোনার টিকা গ্রহণ করেন তিনি। এসময় সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার টু বিএমপি কমিশনার) প্রকৌশলী শাহেদ চৌধুরী সহ বিএমপি’র অন্যান্য কর্মকর্তাবৃন্দও টিকা গ্রহণ করেন।

 

টিকা সম্পর্কে মনগড়া ও ভ্রান্ত ধারণায় বিভ্রান্ত না হয়ে পরিবারসহ সবাইকে টিকা নেয়ার আহ্বান জানিয়ে বিএমপি কমিশনার বলেন, সম্মুখ যোদ্ধা হিসেবে করোনা প্রাদুর্ভাবের শুরু থেকে সাধারণ মানুষের করোনা মোকাবেলায় যেমন পাশে থেকেছি, তেমনি করোনা টিকা গ্রহণ করে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত ও জনগণকে উদ্বুদ্ধ করতে আমরা অগ্রভাগে ভ্যাকসিন গ্রহণ করছি, যা সম্পূর্ণ নিরাপদ।

 

এ-সময় উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ জাকির হোসেন মজুমদার পিপিএম সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসংগত, প্রধানমন্ত্রী ও তাঁর সরকারের ঐকান্তিক প্রচেষ্টায় গত ৭ ফেব্রুয়ারি থেকে সমগ্র দেশব্যাপী একযোগে কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান কর্মসূচি চালু হয়েছে। টিকা সম্পর্কে মানুষের মাঝে সৃষ্ট ভ্রান্ত ধারণা এবং ভীতি দূর করতে বরিশালের বিশিষ্টজনরা অগ্রভাগে থেকে ভ্যাক্সিন গ্রহণ করছেন। এরই ধারাবাহিকতায় জনগণের শংকা কাটাতে বৃহস্পতিবার করোনার টিকা গ্রহণ করলেন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান।