টিকা নিলেন নেছারাবাদী হুজুর : ঝালকাঠিতে বাড়ছে করোনা টিকা গ্রহণ

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২১

আককাস সিকদার, ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠিতে তৃতীয় দিনে বেড়েছে করোনা প্রতিরোধের টিকা গ্রহণ। সদর হাসপাতাল ও জেলার তিনটি উপজেলায় মঙ্গলবার সকাল ৯টা থেকে দুপুর পর্যন্ত এ টিকাদান কর্মসূচি চলে। তিন দিনে জেলায় রেজিস্ট্রেশনকারী ৩৫০ জন টিকা নিয়েছেন। এর মধ্যে মঙ্গলবার সকাল থেকে এখন পর্যন্ত দুই শতাধিক মানুষ টিকা নিয়েছেন।

 

টিকা নিয়েছেন নেছারাবাদ ট্রাস্ট্রের চেয়ারম্যান ও এনএস কামিল মাদ্রাসার ব্যবস্থাপনা পরিষদের সভাপতি আমিরুল মুসলিহীন মাওলানা খলীলুর রহমান নেছারাবাদী হুজুর। সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে টিকা নিয়ে সুস্থ আছেন সবাই। জেলায় এ পর্যন্ত টিকা নিতে রেজিস্ট্রেশন করেছেন এক হাজার ৫০০ মানুষ। রেজিস্ট্রেশন ছাড়াও ৪০ বছরের বেশি বয়সী মানুষ জাতীয় পরিচয়পত্র নিয়ে আসলে তাৎক্ষণিকভাবে তাকে টিকা দেওয়া হবে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী। টিকা নিতে আসা কয়েকজন ব্যক্তি জানান, তাদের শরীরে টিকা পুশ করার পরে ৩০ মিনিট করে বিশ্রামে থেকেছেন। টিকায় কোন পার্শ্বপ্রতিক্রিয়া হয়নি। তাঁরা প্রত্যেকেই ভাল ও সুস্থ আছেন। টিকা নিতে ভয়ের কিছুই নেই বলেও জানান তাঁরা।

 

নলছিটি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শিউলি পারভীন বলেন, আমরা টিকা নিতে সবধরনের প্রচারণা চালাচ্ছি। টিকায় কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই। যারা টিকা নিয়েছেন, সবাই সুস্থ আছেন। সব শ্রেণির মানুষকে টিকা নেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।