টিকটক তারকার আত্মহত্যা

প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ, জুন ২৫, ২০২০

বার্তা ডেস্ক :: আবার বলিউডে মৃত্যুর ঘটনা ঘটলো। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঠিক এগারো দিন পরে আত্মহত্যা করেছেন জনপ্রিয় টিকটক তারকা সিয়া কক্কর। মাত্র ১৬ বছর বয়সে আত্মহত্যা করেছেন সিয়া কক্কর। তবে কেন এই আত্মহত্যা করেছেন তা জানতে ইতোমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ জুন) দিল্লির বাড়িতে আত্মহত্যা করেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থার প্রধান অর্জুন সরিন। এই সংস্থার সঙ্গে কাজ করতে সিয়া।

তবে সিয়ার আত্মহত্যার কোনো কারণ জানাননি অর্জুন। তিনি ধারণা করছেন কোনো ব্যক্তিগত কারণেই এই পথ বেছে নিয়েছেন তিনি।

অর্জুন বলেন, ‘বুধবার রাতেই আমার সঙ্গে কথা বলেছে সিয়া। খুব স্বাভাবিকভাবেই কথা বলল। নতুন একটা প্রজেক্ট নিয়েও কথা হচ্ছিলো আমাদের। এই কাজ নিয়েও কোনো সমস্যা ছিলো না। আমার মনে হচ্ছে ব্যক্তিগত কোনও কারণেই এই কঠিন সিদ্ধান্ত নিয়েছে সিয়া।’

টিকটক, ইনস্টাগ্রাম, ফেসবুক, ইউটিউব সব সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেই পরিচিত নাম সিয়া। টিকটকে তার ফলোয়ার সংখ্যা ১১ লক্ষ।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আঘাত এখনও মানুষ সয়ে উঠতে পারেননি তারই মাঝে এমন দুঃখজনক ঘটনা ফের শোকের আবহ তৈরি করেছে

সিয়া কক্কর ইনস্টাগ্রামে নিজের শেষ পোস্ট শেয়ার করেছেন। ইনস্টাগ্রামের স্টোরিতে একটি পাঞ্জাবি গানের সঙ্গে তিনি নাচছিলেন। ইনস্টাগ্রামে সিয়ার ৯১ হাজারেরও বেশি ফলোয়ার আছে। টিকটকে তাঁর ১১ লক্ষ ফলোয়ার সংখ্যা। আনুমানিক ২০ ঘণ্টা (খবর পাওয়ার সময়ে) আগে একটি ভিডিও পোস্ট করেছিলেন। প্রথমে ইরফান খান, তারপরে ঋষি কাপুর, সুশান্ত সিং রাজপুতের মত তারকার মৃত্যুতে ক্রমাগতই অপূরণীয় ক্ষতি হচ্ছে বলিউডে। মাত্র ১৬ বছর বয়সে সিয়া কক্করের মৃত্যুও বড়সড় ধাক্কা দিয়েছে ভক্তদের।

Sharing is caring!