ঝিনাইদহ পৌর মেয়রের করোনা পজেটিভ

প্রকাশিত: ৯:৫২ পূর্বাহ্ণ, জুলাই ২০, ২০২০

এম বুরহান উদ্দীন – ঝিনাইদহ প্রতিনিধি ॥ ঝিনাইদহ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। রবিবার(১৯ জুলাই) তার করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। করোনা পজিটিভ আসার পর মেয়র সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেছেন।

তিনি বলেছেন, জরুরী প্রয়োজনেও মাস্ক ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। নিজে সচেতন হয়ে অন্যকে সচেতন করুন। করোনাভাইরাস পরিস্থিতির শুরু থেকেই আমি আপনাদের মঙ্গলের জন্য দিন-রাত কাজ করে গেছি। কিন্তু তারপরও মনে হচ্ছে কিছুই করতে পারলাম না।

তিনি আরো বলেন, নিজের কাছে নিজেকেই তাই অপরাধী মনে হচ্ছে। তারপরও সাধ্যানুযায়ী এই মুহূর্তে ঘরে থেকেও আমি আপনাদের জন্য কাজ করে যাওয়ার চেষ্টা করব। সারা দেশের ন্যায় ঝিনাইদহেও আক্রান্তের সংখ্যা এখন অনেক বেড়ে গেছে এবং প্রতিনিয়ত বেড়েই চলেছে। আমাদের সবাইকে এখন আরো সতর্ক হতে হবে। সবাই ঘর থেকে বিনা প্রয়োজনে বের না হই। করোনা নিয়ে আতংক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার জ্বর ও মাথা ব্যাথা অনুভব করছিলেন তিনি। এ কারণে শুক্রবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। এর একদিন পর রোববার রাত সাড়ে ৯টার দিকে তার করোনা পজিটিভ আসে। বর্তমানে তিনি নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন এবং সুস্থ আছেন।

Sharing is caring!