ঝিনাইদহে সদর হাসপাতালে হাইফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন প্রদান

প্রকাশিত: ৩:০৭ পূর্বাহ্ণ, আগস্ট ১৩, ২০২০
এম বুরহান উদ্দীন- ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহে করোনা মোকাবেলায় শ্বাস-কষ্ট ও হার্টের রোগিদের জন্য একটি বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে ওয়ার্কসপ অনুষ্ঠিত ও হাইফ্লো ন্যাজাল ক্যানোলা মেসিন প্রদান করা হয়েছে। বুধবার(১২আগস্ট) দুপুরে ঝিনাইদহ সদর হাসপাতালের কনফারেন্স রুমে এ আলোচনা সভা ও মেশিন প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এসময় স্বাস্থ্য বিভাগের খুলনা বিভাগীয় পরিচালক ডা. রাশেদা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার হাসানুজ্জামান (পিপিএম), পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, সিভিল সার্জন ডা. সেলিনা বেগম, সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. হারুন অর রশীদ, পৌর আওয়ামীলীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস, করোনা যোদ্ধা ডা. জাকির হোসেন ও জাহেদী ফাউন্ডেশনের জেলা সমন্বয়ক তবিবুর রহমান লাবুসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা।
অনুষ্ঠান পরিচালনা করেন সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. অপুর্ব কুমার সাহা। পরে সদর হাসপাতালে কোভিড-১৯ মোকাবেলা ও হার্টের রোগিদের সুরক্ষার জন্য একটি হাইফ্লো ন্যাজাল ক্যানোলা মেসিন স্থাপন করা হয়। শেষে জাহেদী ফাউন্ডেশনের পক্ষ থেকে সদর হাসপাতালে স্বাস্থ্য কর্মীদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

Sharing is caring!