ঝিনাইদহে এলাকা ভিত্তিক লকডাউন শুরু


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ১:২৩ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২০
এম বুরহান উদ্দীন- ঝিনাইদহ প্রতিনিধি ॥ ঝিনাইদহে করোনায় আক্রান্ত সংখ্যা প্রায় পাঁচ’শ ছুঁই-ছুঁই। সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় ঝিনাইদহ শহরে এলাকা ভিত্তিক লকডাউন শুরু করেছে প্রশাসন। মঙ্গলবার (১৪জুলাই) দুপুরে শহরের আদর্শপাড়ার ৩ টি এলাকা প্রশাসনের পক্ষ থেকে লকডাউন করা হয়। ওই ৩ টি এলাকার মোড়ের রাস্তা বন্ধ করা হয়েছে। আগামী ৭ দিন প্রাথমিকভাবে এলাকা লকডাউন থাকবে।
এসময় ওই এলাকা থেকে কেউ বেরুতে বা প্রবেশ করতে পারবেন না বলে জানিয়েছে জেলা প্রশাসন। আর লকডাউনকৃত এলাকায় পৌরসভার স্বেচ্ছাসেবক দল কাজ করবে। আগামীতে শহরের অন্যান্য এলাকা ও কালীগঞ্জ উপজেলার কয়েকটি এলাকা পর্যায়ক্রমে লকডাউন করা হবে।
এসময় জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, সহকারি পুলিশ সুপার আবুল বাসার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা মিজানুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক তুষারসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ঝিনাইদহ জেলাকে দেশের একমাত্র গ্রিনজোন জেলা হিসাবে ঘোষণা করা হয়। আর এ জেলার বর্তমানে করোনা আক্রান্তের সংখ্যা প্রায় পাঁচ’শ ছুঁই-ছুঁই। জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ৪৮৯, সুস্থ হয়েছেন ১৫২ ও মৃত্যুবরণ করেছে ১০ জন।