ঝালকাঠি তথ্য কর্মকর্তাসহ চারজনের বিদায় সংবর্ধনা


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২০

আককাস সিকদার, ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠি জেলা তথ্য কর্মকর্তা মো. রিয়াদুল ইসলামের বদলীজনিত বিদায় ও তিন কর্মচারী অবসরে যাওয়ায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার বিকেলে ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কামাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আরিফুল ইসলাম ও অদিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এস এম ফরিদ উদ্দিন।

অনুষ্ঠানে বক্তব্য দেন ঝালকাঠি প্রেস ক্লাবের সভাপতি চিত্তরঞ্জন দত্ত, যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মিজানুর রহমান ও সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী। এছাড়াও সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অনুষ্ঠানে অংশ নেন। জেলা প্রশাসন ও তথ্য অফিস যৌথভাবে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

রিয়াদুল ইসলাম মাদারিপুর জেলা তথ্য কর্মকর্তা পদে বদলী হয়েছেন। ঝালকাঠি জেলা তথ্য অফিস থেকে অবসরে যান এপি অপারেটর নজরুল ইসলাম, খন্দকার আবুল কালাম ও অফিস সহায়ক মো. এর্শেদ আলী। অনুষ্ঠানে বিদায়ী কর্মকর্তা ও কর্মচারীরা আবেগাপ্লুত হয়ে পড়েন। দীর্ঘ দিনের কর্মময় জীবনের নানা স্মৃতিচারণ করেন তারা। পরে সন্ধ্যায় ঝালকাঠি প্রেস ক্লাবে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

এতে অতিথি ছিলেন বিদায়ী তথ্য কর্মকর্তা মো. রিয়াদুল ইসলাম। প্রেস ক্লাবের সভাপতি চিত্তরঞ্জন দত্তের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন সাধারণ সম্পাদক আক্কাস সিকদার ও সাবেক সভাপতি কাজী খলিলুর রহমান।