ঝালকাঠিতে যুবককে গলা কেটে হত্যা


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৯:০৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৯

নলছিটির মালিপুর দরবার শরিফের পাশে নিজ কক্ষ থেকে সজল দেওয়ান (৩০) নামে এক যুবককে গলা কেটে হত্যা করেছে অজ্ঞাত পরিচয়ের দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা তার রক্তমাখা নিথর দেহ পড়ে থাকতে দেখে নলছিটি থানায় জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার ও সুরতহাল রিপোর্ট তৈরি করে।

নিহত সজল দেওয়ান মালিপুর দরবার শরিফের সাবেক উপদেষ্টা মরহুম আমির দেওয়ানের ছেলে ও নলছিটি উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা মাহফুজ দেওয়ানের ছোট ভাই।নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন জানান, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সজলের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে রাতের কোনো এক সময়ে দুর্বৃত্তরা তাকে গলা কেটে হত্যার পর ফেলে রেখে গেছে।

তিনি আরও বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে তখন বিস্তারিত জানা যাবে। পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।