ঝালকাঠিতে ব্যবসায়ীকে মারধর করে লক্ষাধিক টাকা ছিনতাই


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৮:২৪ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০২০

স্টাফ রিপোর্টার ॥
বরিশালের চাঁদার দাবিতে এক ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার দিবাগত রাতে নতুল্লাবাদ ইউনিয়ন এর লাটিম সার এলাকায় এ ঘটনা ঘটে। ওই ব্যবসায়ীর নাম মোহাম্মদ হালিম লস্কর। তিনি ঝালকাঠি জেলার নতুল্লাবাদ ইউনিয়ন এর লাটিমসার গ্রামের আব্দুল হালিম লস্করের ছেলে। মঙ্গলবার রাতে স্থানীয়রা হালিমকে উদ্ধার করে প্রথমে ঝালকাঠি সদর হাসপাতাল পরে অবস্থার অবনতি হলে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

 

হামলার শিকার হালিম জানান, মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে স্থানীয় দলিল লেখক মিজানের সাথে দেখা করার জন্য লাটিম সার বাজারে রওনা হন। তখন তার সাথে দলিল করার জন্য এক লক্ষ ৯০০০ টাকা ছিল। পথিমধ্যে চৌখোলা বাজার সংলগ্ন স্থানে আসাদ ও তার ভাই মিলু হালিমের পথ রোধ করে এবং তার মাথায় জিআই পাইপ দিয়ে আঘাত করেন।

এসময় হালিম অজ্ঞান হয়ে পড়লে তাকে হত্যার উদ্দেশ্যে উপর্যুপরি আঘাত করেন তারা। পরে তার কাছে থাকা নগদ টাকা নিয়ে পালিয়ে যান।

 

স্থানীরা তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি ঘটলে চিকিৎসক তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।
হামলাকারী মিলু জানান, দু’পক্ষের মধ্যে মারামারি হয়েছে। তবে টাকা নেওয়ার কোন ঘটনা ঘটে নি।