ঝালকাঠিতে প্রজনন স্বাস্থ্য ও অধিকার সম্পর্কে কর্মশালা


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৪:৫৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২০

ঝালকাঠি প্রতিনিধি ॥ ‘অধিকার এখানে, এখনই’ এ প্রকল্পের আওতায় ঝালকাঠিতে অনুষ্ঠিত হয়েছে প্রজনন স্বাস্থ্য ও অধিকার সম্পর্কে তথ্য পরিসেবা বিষয়ক কর্মমালা। শনিবার সকাল ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করে নারী পক্ষ। এতে সরকারি কর্মকর্তা, সাংবাদিক, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, বেসরকারি উন্নয়ন সংস্থা ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

কর্মশালায় সহযোগিতা করে ঝালকাঠি তারুণ্যের কণ্ঠস্বর প্লাটফর্ম। কর্মশালায় কিশোর কিশোরীদের স্বাস্থ্য অধিকার সম্পর্কে ধারণা দেওয়া হয়। ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রে কিশোর কিশোরীদের জন্য কর্নার স্থাপন ও তাদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার তাগিদ দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফুল ইসলাম। অধিকার এখানে, এখনই প্রকল্পের পরিচালক সামিয়া আফরিনের সভাপতিত্বে কর্মশালায় বক্তব্য দেন বেসরকারি উন্নয়ন সংস্থা সাইডোর নির্বাহী পরিচালক সৈয়দ হোসাইন আহমেদ কামাল , সাংবাদিক কে এম সবুজ, ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রের কর্মকর্তা ও তারুণ্যের কণ্ঠস্বর প্লাটফর্মের সদস্যরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন তারুণ্যের কণ্ঠস্বর প্লাটফর্মের নাছরিন সারা।