ঝালকাঠিতে তরুণ উদ্যোক্তাদের সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ৫:০৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২০

ঝালকাঠি প্রতিনিধি ॥ তৃণমূল পর্যায়ে উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে ঝালকাঠিতে অনলাইন ও অফলাইনে ব্যবসার সঙ্গে সম্পৃক্ত তরুণ উদ্যোক্তাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার সকাল ১০ টায় শহরের একটি কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। তরুণ উদ্যোক্তাদের সংর্বধনা কমিটি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন সাবেক শিল্পমন্ত্রী ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি।

ঝালকাঠির পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, যুগ্মসাধারণ সম্পাদক তরুণ কর্মকার, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল, কোষাধ্যক্ষ মুহাম্মদ মুনিরুল ইসলাম তালুকদার, সরকারি মহিলা কলেজেরে সহকারী অধ্যাপক ড. শামীম আহসান ও জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপরিচালক মিজানুর রহমান।

তরুণ উদ্যোক্তা সংবর্ধনা উদযাপন কমিটির আহবায়ক সৈয়দা মাহফুজা মিষ্টি অনুষ্ঠান পরিচালনা করেন। জেলার ৪০টি তরুণ উদ্যোক্তা প্রতিষ্ঠান অনুষ্ঠানে অংশ নেয়। অনুষ্ঠানে সফল ২৫ জন তরুণকে উদ্যোক্তাকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে ভার্চুয়াল সংযুক্তিতে সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, আওয়ামী লীগ সরকার গঠনের পর দেশের সবধরনের উদ্যোক্তাদের নানাভাবে সহযোগিতা করা হচ্ছে। মানুষ এখন আর বেকার বসে থাকে না, অনলাইন ও অফলাইনে নতুন নতুন উদ্যোক্তা সৃষ্টি হচ্ছে। নতুন উদ্যোক্তাদের মাধ্যমে দেশের উন্নয়ন ত্বরান্বিত হবে।

Sharing is caring!