ঝালকাঠিতে ডিজিএফআই এনএসআই পরিচয়ে চাঁদাবাজী : কথিত সাংবাদিক আটক

প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০

আককাস সিকদার, ঝালকাঠি প্রতিনিধি ॥

ঝালকাঠিতে গোয়েন্দা সংস্থার কর্মকর্তা পরিচয় দিয়ে চাঁদা নিতে গিয়ে গোয়েন্দাদের হাতেই আটক হয়েছেন কৌশিক বড়াল (২৫) নামে এক কথিত সাংবাদিক। রবিবার বিকেলে ঝালকাঠি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে তাকে আটক করেন জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সদস্যরা। আটকের পর কৌশিক বড়ালকে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আরিফুল ইসলাম এবং এনডিসি আহমেদ হাছানের সামনে নেয়া হয়।

 

তাদের সামনে কৌশিক এনএসআই ডিজিএফআই পরিচয়ে মানুষকে ভয় দেখানোর কথা স্বীকার করেন। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। কৌশিক বড়াল সদর উপজেলার শ্রীমন্তকাঠি গ্রামের কাঠমিস্ত্রী কৃষ্ণকান্ত বড়ালের ছেলে। ঝালকাঠির এনএসআই’র উপপরিচালক আবদুল কাদের জানান, সদর উপজেলার শেখেরহাট ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও গুয়াটন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. শাহজাহানের কাছে বিভিন্ন সময় সাংবাদিক ও গোয়েন্দা সংস্থার কর্মকর্তা পরিচয় দিয়ে চাঁদাদাবি করে আসছিলেন কৌশিক বড়াল। শাহজাহান বিষয়টি এনএসআই সদস্যদের জানান।

গোয়েন্দা সংস্থাটির পরামর্শে কৌশিক বড়ালকে চাঁদার টাকা নিতে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে আসতে বলেন শাহজাহান। রবিবার বিকেলে তিনি চাঁদার টাকা নিতে গেলে হাতে নাতে তাকে আটক করেন এনএসআই সদস্যরা। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় মো. শাহজাহান বাদী হয়ে ঝালকাঠি থানায় মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন।

Sharing is caring!