জেলায় ৩ চিকিৎসকসহ নতুন শনাক্ত ৪৬ : মোট ২১৬৭

প্রকাশিত: ১২:০৮ পূর্বাহ্ণ, জুলাই ২১, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশালে গতকাল সোমবার (২০ জুলাই) নতুন করে ৪৩ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন। এনিয়ে জেলায় ২১৬৭ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হলেন। নতুন শনাক্তদের মধ্যে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ২ চিকিৎসক এবং সদর হাসপাতালের ১ চিকিৎসক রয়েছেন।

তবে ২৪ ঘণ্টায় কোন মৃত্যুর তথ্য পাওয়া যায়নি। ফলে এখন পর্যন্ত মৃত্যুর সংখ্যা ৩৭ জনই রয়েছে।

এদিনে সুস্থতা লাভ করেছেন ৪৬ ব্যক্তি। অদ্যবধি জেলায় মোট ১১০৮ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।
সোমবার রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেল থেকে এসব তথ্য নিশ্চিত করা হয়।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী নতুন শনাক্তদের মধ্যে বাকেরগঞ্জ উপজেলার ৭ জন, হিজলা উপজেলার ৪ জন, ১ জন স্বাস্থ্য বিভাগের স্টাফসহ মুলাদী উপজেলার ৩ জন, বাবুগঞ্জ উপজেলার ১ জন, উজিরপুর উপজেলার ১ জন রয়েছেন।

এছাড়া বরিশাল মহানগরীর ব্রাউন কম্পাউন্ড এলাকার ৩ জন, শ্রীনাথ চ্যাটার্জি লেন ও মেডিকেল স্টাফ কোয়ার্টার প্রত্যেক এলাকার ২ জন করে ৪ জন, দীনবন্ধু সেন সড়ক, কলেজ রোড, ধোপা বাড়ির মোড়, কবি নজরুল সড়ক, কালী বাড়ি রোড, রুপাতলী, বাংলাবাজার, বগুড়া রোড, কাউনিয়া ও নথুল্লাবাদ প্রত্যেক এলাকার ০১ জন করে ১০ জন, রেঞ্জ পুলিশের ২ জন সদস্য, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ১ সদস্য, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ২ চিকিৎসক ও ১ জন স্টাফ, সদর জেনারেল হাসপাতালের ১ জন চিকিৎসক, সদর উপজেলা স্বাস্থ্য বিভাগের ১ জন স্টাফ, সদর উপজেলাধীন তালুকদারহাট এলাকার ১ জনসহ মোট ৪৩ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন।