জেলায় নতুন শনাক্ত ৩০ : মোট আক্রান্ত ১৮০৫

প্রকাশিত: ৬:০৭ অপরাহ্ণ, জুলাই ৮, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশালে গতকাল বুধবার (৮ জুলাই) নতুন করে ৩০ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন। নতুন শনাক্ত হওয়া এই ৩০ জনসহ জেলায় মোট আক্রান্তের সংখ্যা এখন ১৮০৫। আক্রান্তদের মধ্যে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের এক চিকিৎসকও রয়েছেন। এছাড়া আক্রান্ত হয়েছে আরও ২ জন নার্স ও ১ জন স্টাফ। ফলে এখন পর্যন্ত জেলায় স্বাস্থ্যবিভাগের মোট ২৩২ জন করোনায় আক্রান্ত হলেন।

তবে ২৪ ঘণ্টায় কোন মৃত্যুর তথ্য পাওয়া যায়নি। এখন পর্যন্ত মৃত্যুর সংখ্যা ৩১ জনেই সীমাবদ্ধ রয়েছে।

অপরদিকে বুধবার করোনা থেকে সুস্থতা লাভ করেছেন ৩০ ব্যক্তি। অদ্যবধি জেলায় মোট ৫২৮ জন ব্যক্তি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী নতুন শনাক্তদের মধ্যে হিজলা উপজেলার ১ নার্স ও ১ জন মেডিকেল স্টাফসহ ৩ জন, উজিরপুর উপজেলায় ২ জন রয়েছেন।

এছাড়া বরিশাল নগরীর রুপাতলী ও নাজির মহল্লা এলাকার ৩ জন করে ৬ জন, নথুল্লাবাদ এলাকার ২ জন, জর্ডান রোড, চাঁদমারি, আলেকান্দা, মেডিকেল কোয়ার্টার ও মুন্সী গ্যারেজ প্রত্যেক এলাকায় ১ জন করে ৫ জন, বিভিন্ন সরকারি দপ্তরে কর্মরত ৪ জন, জেলা পুলিশের ২ সদস্য, বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত ৩ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ১ চিকিৎসক ও ১ জন নার্স, সদর উপজেলাধীন কর্ণকাঠি এলাকার ১ জনসহ মোট ৩০ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন।

গত ১২ এপ্রিল থেকে বুধবার পর্যন্ত বাবুগঞ্জ উপজেলায় ৭৭ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক, নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ১৩৮১ জন, উজিরপুর উপজেলায় ৮৪ জন, বাকেরগঞ্জ উপজেলায় ৪৯ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ৩১ জন, হিজলা উপজেলায় ২৬ জন, বানারীপাড়া উপজেলায় ৪৪ জন, মুলাদী উপজেলায় ৪২ জন, গৌরনদী উপজেলায় ৫০ জন, আগৈলঝাড়া উপজেলায় ২১ জন করে মোট ১৮০৫ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

Sharing is caring!