জেলায় নতুন শনাক্ত ২৭ : একজনের মৃত্যু

প্রকাশিত: ১২:০২ পূর্বাহ্ণ, আগস্ট ৫, ২০২০

স্টাফ রিপোর্টার \ বরিশালে গতকাল মঙ্গলবার (৪ আগস্ট) নতুন করে ২৭ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন। এনিয়ে জেলায় ২৫২৪ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হলেছেন।

তবে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন এক ব্যক্তি। অদ্যবধি এ জেলায় ৪৫ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

এছাড়া এদিন সুস্থতা লাভ করেছেন ৪৭ ব্যক্তি। এখন পর্যন্ত বরিশানল জেলায় মোট ১৬৬৭ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

মঙ্গলবার শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী আগৈলঝাড়া উপজেলার ৪ জন, উজিরপুর উপজেলায় ১ জন স্বাস্থ্যকর্মীসহ ২ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ১ জন, বরিশাল নগরীর ভাটিখানা এলাকার ৩ জন, জিয়া সড়ক ও সদর রোড প্রত্যেক এলাকার ২ জন করে ৪ জন, আবহাওয়া অফিস, চাঁদমারী, কাজীপাড়া, মেডিকেল স্টাফ কোয়ার্টার প্রত্যেক এলাকার ১ জন করে ৪ জন, ব্যাংকে কর্মরত ১ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ২ সদস্য, জেলা পুলিশের ১ সদস্য নতুন করে করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন। এছাড়াও শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ৪ জন নার্স, সদর উপজেলাধীন বারইকান্দি এলাকার ১ জনসহ মোট ২৭ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন।

Sharing is caring!