জেলায় নতুন করে ১০ জন শনাক্ত : মোট ১৮৬৯

প্রকাশিত: ৬:৩৯ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশালে গতকাল শুক্রবার (১০ জুলাই) নতুন করে ১০ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনায় আক্রান্ত ব্যক্তির মোট সংখ্যা দাঁড়ালো ১৮৬৯ জনে। ২৪ ঘণ্টায় কোন মৃত্যুর তথ্য পাওয়া যায়নি। ফলে এখন পর্যন্ত করোনা আক্রান্ত মৃতের সংখ্যা ৩১ জনই রয়েছে।
এদিন সুস্থতা লাভ করেছেন ১ জন। অদ্যবধি এ জেলায় মোট ৫৫২ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

শুক্রবার শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী নতুন করে বরিশাল নগরীর চাঁদমারি এলাকায় ২ জন, বৈদ্যপাড়া, ভাটিখানা, বিএম কলেজ রোড প্রত্যেক এলাকার ১ জন করে ৩ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ১ সদস্য, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ৩ নার্স, ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির ১ চিকিৎসকসহ মোট ১০ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।

গত ১২ এপ্রিল থেকে অদ্যবধি বাবুগঞ্জ উপজেলায় ৮২ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক, নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ১৪২৩ জন, উজিরপুর উপজেলায় ৮৪ জন, বাকেরগঞ্জ উপজেলায় ৫৬ জন, মেহেন্দিগঞ্জ উপজেলায় ৩২ জন, হিজলা উপজেলায় ২৬ জন, বানারীপাড়া উপজেলায় ৪৪ জন, মুলাদী উপজেলায় ৪৪ জন, গৌরনদী উপজেলায় ৫১ জন, আগৈলঝাড়া উপজেলায় ২৭ জন করে মোট ১৮৬৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন।