জাতীয় শোক দিবস উদযাপনে বরিশাল জেলা আ’লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে বরিশাল জেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১১ আগস্ট) সন্ধ্যায় নগরীর সোহেল চত্বর রোডস্থ বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
বরিশাল জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট দীলিপ কুমার ঘোষের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অ্যাডভোকেট তালুকদার মো: ইউনুস।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. মুনসুর আহমেদ, মো: জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মো: মুজিবুর রহমান, জেলা কৃষি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সাইফুল আলম গিয়াস, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: মোয়াজ্জেম হোসেন চুন্নু, জেলা আইনজীবী সমিতির সম্পাদক অ্যাডভোকেট কাইয়ুম খান কায়সার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: মাহতাব হোসেন সুরুজ, সদস্য অ্যাডভোকেট ফয়জুল হক ফয়েজ, উপ-প্রচার সম্পাদক অ্যাডভোকেট মো: মিলন ভূঁইয়া, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক শেখ মিজানুর রহমানসহ বরিশাল জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় আগামী শনিবার (১৫ আগস্ট) সকাল ৬ টায় জাতীয় পতাকা ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ এবং কালো পতাকা উত্তোলন ও নেতাকর্মীদের কালো ব্যাজ ধারণ করা হবে।

এরপর ৯ টায় নগরীর সোহেল চত্বর রোডস্থ বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয় চত্বরে রক্ষিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সহ ১৫ আগস্টের কালরাতে নিহত সকল শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন এবং একই স্থানে দুপুর দেড়টার দিকে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়াও বরিশাল জেলার সকল উপজেলা ও থানা সমূহকে অনুরূপ কর্মসূচি পালন করার জন্য অনুরোধ করা হল।