জাতীয় দলের ট্রায়ালে সুযোগ পাবেন স্বপ্নচূড়ার মেয়েরা

প্রকাশিত: ১০:৫১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০২০

চূড়ায় থাকা স্বপ্ন ধপাস করে মাটিতে স্বপ্নচূড়া অ্যান্ড আক্কেলপুর ফুটবল ক্লাবের মেয়েদের। ক্লাব কর্মকর্তাদের দ্বন্দ্বে কপাল পুড়েছে তাদের, খেলতে পারছেন না আগামীকাল (শনিবার) শুরু হতে যাওয়া নারী ফুটবল লিগে।

স্বপ্নভঙ্গের পর এই ক্লাবের মেয়েরা এখন ঘুরছে বাফুফে ভবনের বারান্দায়। কিন্তু ক্লাব সভাপতি পারভেজ শাকিল বলছেন, ‘বাফুফে একটা সিদ্ধান্ত দিয়েই দিয়েছে। আমরা সেটা মেনে নিয়েছি। এখন আন্দোলন করে খেলার দাবি করার কোনো মানেই হয় না।’

ক্লাবটির রেজিষ্ট্রেশন হয়েছিল, দলবদলে অংশও নিয়েছিল। কিন্তু ফিকশ্চার তৈরির দুইদিন আগে ৮ দলের লিগ হয়ে যায় ৭ দলের। বাফুফের মহিলা লিগ কমিটি সভা করে লিগের দলের তালিকা থেকে কেটে দেয় স্বপ্নচূড়া অ্যান্ড আক্কেলপুর ফুটবল ক্লাবের নাম।

তারপর থেকেই ক্লাবটির মেয়েদের শুরু শুরু হয় কান্নাকাটি। ক্লাবের শীর্ষ কর্মকর্তারা সিদ্ধান্ত মেনে নিলেও মেয়েরা খেলার দাবিতে ঘুরছেন বাফুফে ভবনে।

আজ (শুক্রবার) লিগের পৃষ্ঠপোষকদের নাম ঘোষণা অনুষ্ঠানে প্রসঙ্গটি উঠলে বাফুফের মহিলা কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ বলেন, ‘মেয়েদের তো কোনো দোষ নেই। ক্লাব কর্মকর্তাদের দ্বন্দ্বের কারণে ওরা খেলা থেকে বঞ্চিত হলো। তবে আগামীতে জাতীয় দলের যে ট্রায়াল হবে সেখানে এই মেয়েদের অংশ নেয়ার সুযোগ দেয়া হবে। যোগ্যতা প্রমাণ করতে পারলে তারা জাতীয় দলের ক্যাম্পে সুযোগ পাবে।’

Sharing is caring!