জনপ্রতিনিধি ও সংগঠনিক নেতৃবৃন্দের শুভেচ্ছায় সিক্ত মেয়র সাদিক


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৪:০৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ ফুলে ফুলে সিক্ত হয়েছেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। বরিশালের বিভিন্ন পৌরসভা নির্বাচনে বিজয়ী মেয়র, কাউন্সিলর এবং বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাকে বুধবার দিনব্যাপী ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। এসময় বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এবং মহানগর আওয়ামী লীগ ও বিভিন্ন উপজেলা এবং পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জানাগেছে, সম্প্রতি বরিশালের মুলাদী পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. শফিক উজ্জামান রুবেল। একই দিন বানারীপাড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল লাভ করেন। নির্বাচনে বিজয় লাভ করা পৌর মেয়র রুবেল ও সুভাষ চন্দ্র শীল বুধবার পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক (মন্ত্রী) ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবাদুল্লাহ-এমপিকে শুভেচ্ছা জানাতে আসেন। এসময় তার পক্ষে শুভেচ্ছা গ্রহণ করেন বরিশাল সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ও বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস। এছাড়াও বানারীপাড়া ও মুলাদী পৌর এবং উপজেলা আওয়ামী লীগ এবং উপজেলা চেয়ারম্যানসহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন। অপরদিকে, বরিশাল সদর উপজেলার ৬ নং জাগুয়া ইউনিয়নের গোগলা মাধ্যমিক বিদ্যালয়ের নব নির্বাচিত ম্যানিজিং কমিটির সদস্যবৃন্দ সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র সাথে সৌজন্ত সাক্ষাৎ করেছেন। এসময় নবনির্বাচিত সদস্যরা তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।
সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে ফুল দিয়ে শুভেচ্ছা ও সৌজন্য সাক্ষাৎ করেছেন জানিয়েছেন শিক্ষক সমিতি বরিশাল সদর এর নেতৃবৃন্দ। এসময় নেতৃবৃন্দ সংগঠন পরিচালনার জন্য মেয়র এর নিকট সহযোগিতা চান।
এছাড়াও বরিশাল সদর উপজেলার চরকাউয়া বাস শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ বরিশাল সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র সঙ্গে সৌজন্য সাক্ষাৎ এবং ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।