জনতার বিপুল ভোটে নির্বাচিত হলেন অ্যাড. কামরুল আহসান মহারাজ

প্রকাশিত: ৮:১১ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২১

তরিকুল ইসলাম রতন, স্টাফ রিপোর্টার ॥ বরগুনা পৌরসভার নির্বাচনে জনতার বিপুল ভোটে নব-নির্বাচিত মেয়র হলেন অ্যাড. কামরুল আহসান মহারাজ।
গত শনিবার (৩০ জানুয়ারি) বরগুনা পৌরসভা নির্বাচনে ধনাঢ্য ব্যবসায়ী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. শাহাদাত হোসেনকে প্রায় ৪ হাজার ভোটের বিশাল ব্যবধানে হারিয়ে নৌকা প্রতীক নিয়ে তিনি বিজয়ী লাভ করেন।

 

স্থানীয় প্রবীণরা বলেন, বরগুনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের দীর্ঘদিনের সফল সভাপতি অ্যাড. কামরুল আহসান মহারাজ তার রাজনীতির ছন্দ ফিরে পেয়েছেন। এই নির্বাচন তার রাজনৈতিক ত্যাগ- তিতিক্ষার ফসল।

 

তারা আরও বলেন, এর আগেও এই নেতা ২০১৫ সালের ৩১ ডিসেম্বর বরগুনা পৌরসভার মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েও স্থানীয় রাজনীতির মারপ্যাঁচ এবং কালো টাকার প্রভাবে পরাজিত হন। সে সময় স্থানীয় রাজনীতির কাদাছোড়াছুড়ির কারণে তিনি গুলিবিদ্ধ হয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছিলেন। এবারও তিনি দলীয় নৌকার মনোনয়ন পেয়ে তুমুল ভোটযুদ্ধের মধ্য দিয়ে কালো টাকার পাহাড় ডিঙিয়ে ৯ হাজার ৩৬৭ ভোট পেয়ে প্রায় (তিন) হাজার ভোটের বিশাল ব্যবধানে বরগুনা পৌরসভার মেয়র নির্বাচিত হন।