জঙ্গিরা আর মাথাচারা দিয়ে উঠতে পারবে না- ডিআইজি শফিকুল ইসলাম

প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম- পিপিএম (বার), বিপিএম বলেছেন, সারা দেশে জঙ্গিদের মেরুদণ্ড ভেঙে দেয়া হয়েছে। তারা আর এ দেশে মাথাচারা দিয়ে উঠতে পাবে না।

তার পরও জঙ্গিরা যাতে কোন ভাবেই সংগঠিত হতে না পারে সে জন্য আমাদের পুলিশের পক্ষ থেকে তথ্য সংগ্রহ করা হচ্ছে। এব্যাপারে রেঞ্জের সকল পুলিশ সুপারদের নির্দেশ প্রদান করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১১টায় বরিশাল নগরীর পুলিশ লাইন্স চত্বরে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন পরবর্তী সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এর আগে মুজিব বর্ষ উপলক্ষে “মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এ স্লোগান নিয়ে বরিশাল বিভাগের ছয় জেলা ও তাদের অধিনস্ত থানা চত্বরে গাছের চারা রোপণ কর্মসূচির উদ্বোধন করেন ডিআইজি মো. শফিকুল ইসলাম।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের উত্তরে ডিআইজি বলেন, ‘আমাদের পুলিশ বাহিনীর সদস্যরা সর্বত্র সচেষ্ট আছেন। পুলিশ বাহিনীর সামনে ওদের আর কিছু করার ক্ষমতা নেই। জঙ্গিরা কোনভাবেই সংগঠিত হতে পারবে না। এবিষয়ে আমাদের আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সর্বত্র কঠোর নজরদারী করে যাচ্ছেন।

এদিকে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধনকালে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন রেঞ্জের পুলিশ সুপার (ইন সার্ভিস ট্রেনিং সেন্টার) মহিউল ইসলাম, বরিশাল জেলার পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম- বিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার নঈমুল হক, অতিরিক্ত পুলিশ সুপার সরদার ফরহাদ হোসেন প্রমুখ।

বরিশাল জেলার পুলিশ সুপার সাইফুল ইসলাম জানান, বরিশাল বিভাগের ৬ জেলার পুলিশ সুপার কার্যালয়সহ প্রতিটি থানা এলাকায় কমপক্ষে ১০ থেকে ১২টি করে ফলজ ও ঔষধী গাছের চারা রোপণ করা হবে।

এছাড়া শুধুমাত্র বরিশাল জেলার ১০টি থানা এলাকায় ২ হাজার ফলজ সহ ঔষধী গাছের চারা রোপণ করা হবে বলে পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম জানিয়েছেন।

Sharing is caring!