ছাত্রলীগ সভাপতির নির্মাণাধীন ভবনের অংশ ভেঙে দিল বিসিসি


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ১১:১৭ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিনসহ তিন ভাইয়ের যৌথ মালিকানায় নির্মাণাধীন একতলা একটি ভবনের অংশ ভেঙে দিয়েছে বরিশাল সিটি করপোরেশন (বিসিসি)।
সোমবার সন্ধ্যায় নগরীর সাগরদী এলাকায় এ ঘটনা ঘটে। মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিন জানান, তিনিসহ অপর দুই ভাই মনির হোসেন ও অসিম হাওলাদারের নামে মহাসড়কের পাশে সাগরদী এলাকায় ক্রয়কৃত ৮ শতাংশ জমিতে ৭ তলা ভবন নির্মাণের জন্য ২০১৭ সালে সিটি করপোরেশন থেকে প্ল্যান অনুমোদন নেন। সড়ক থেকে ৬ ফুট ছেড়ে স্থাপনা নির্মাণের নিয়ম থাকলেও তারা ৮ ফুট ফাঁকা রেখে ২০১৯ সালে নির্মাণ কাজ শুরু করেন। সিটি করপোরেশনের কর্মীদের দেখিয়ে দেয়া সীমানার মধ্যেই তিনি বহুতল ভবনের একতলার ছাদ সম্পন্ন করেন। গতকাল সন্ধ্যায় কোনো নির্বাহী ম্যাজিস্ট্রেট ছাড়াই সিটি করপোরেশনের উচ্ছেদ শাখা বুলড্রোজার দিয়ে তাদের একতলা ভবন ভেঙে দেয়। এ ব্যাপারে প্রধানমন্ত্রীর সু-দৃষ্টি আকর্ষণ করেছেন মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিন।
তবে উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেয়া সিটি করপোরেশনের প্রশাসনিক কর্মকর্তা কাজী মোয়াজ্জেম হোসেন বলেন, মনির হোসেন গং নামে প্ল্যান অনুমোদন নিয়ে সাগরদী এলাকায় নকশা বহির্ভূত ভবন নির্মাণ কাজ করা হচ্ছিল। সিটি করপোরেশনের কর্মীরা বারবার নিষেধ করার পরও তিনি নির্মাণ কাজ অব্যাহত রাখেন। এ কারণে তার নির্মাণাধীন ভবনের অবৈধ অংশ বুলড্রোজার দিয়ে ভেঙে দেয়া হয়েছে।