ছাত্রকে বলৎকার করে গ্রেপ্তার শিক্ষক

প্রকাশিত: ৪:৩৯ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০১৯

ময়মনসিংহের গফরগাঁও পৌর শহরে ছাত্রকে (১০) বলৎকারের অভিযোগে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার রাত সাড়ে ১২টার দিকে শহরের হিফজুল কোরআন মাদ্রাসা থেকে মাহমুদুল হাসান নামে (২৪) ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় একটি মামলা দায়ের করেছে ছাত্রটির পরিবার।

মামলা সূত্রে জানা গেছে, পৌর শহরের রাঘাইচটি এলাকার বাসিন্দা ওই ছাত্র গফরগাঁও রেল ষ্টেশন সংলগ্ন হিফজুল কোরআন মাদ্রাসায় হোস্টেলে থেকে হেফজ বিভাগে পড়াশোনা করতো। গত ৭ আগস্ট রাত ১০টার দিকে তাকে মাদ্রাসার দোতলায় ডেকে নেন শিক্ষক মাহমুদুল হাসান। সেখানে তাকে ভয়-ভীতি দেখিয়ে বলৎকার করেন তিনি। পরে ঘটনাটি কাউকে জানালে মেরে ফেলার হুমকি দিয়ে ছাত্রকে হোস্টেলে পাঠিয়ে দেন শিক্ষক।পরদিন (৮ আগস্ট) ঈদের ছুটিতে ওই ছাত্র মাদ্রাসায় কিছু না বলে বাড়ি চলে আসে। কিন্তু ছুটি শেষ হলেও ছেলে মাদ্রাসায় যেতে না চাইলে কারণ জিজ্ঞেস করে পরিবার। পরে তার সঙ্গে ঘটে যাওয়া ঘটনা মা-বাবাকে জানায় ওই ছাত্র।

গতকাল শনিবার ছাত্রটির নানা গফরগাঁও থানায় একটি মামলা দায়ের করেন। তার পরিপ্রেক্ষিতে পুলিশ মাদ্রাসা শিক্ষক মাহমুদুল হাসানকে গ্রেপ্তার করে।থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন, মাহমুদুল কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার ওরাটি গ্রামের শুকুর মাহমুদের ছেলে। তাকে গ্রেপ্তারের পর ময়মনসিংহ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠান হয়েছে।